১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

স্ত্রীর লাশ রেখে পালানোর সময় স্বামী গ্রেফতার


স্টাফ রিপোর্টার ॥ স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালিয়ে যাওয়ার সময় পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন আমিনুল ইসলাম (৩০)। বৃহস্পতিবার গভীর রাতে রাজধানী ঢাকার ধানমণ্ডি কমফোর্ট হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

এ সময় স্ত্রী সোমা আক্তারের (২৩) লাশ উদ্ধার করা হয়। তার গলায় দাগ রয়েছে। মৃত্যুর কারণ জানতে লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাজান আলী।

তিনি জানান, রাত সাড়ে ১২টার দিকে সোমা আক্তারকে কমফোর্ট হাসপাতালে নিয়ে আসেন আমিনুল ইসলাম। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে- চিকিৎসক এ কথা জানানোর পর স্ত্রীর লাশ ফেলে পালিয়ে যাচ্ছিলেন আমিনুল ইসলাম।

এ সময় হাসপাতালের কর্মচারীরা আমিনুল ইসলামকে ধরে কলাবাগান থানা পুলিশের কাছে সোপর্দ করেন। কলাবাগান থানা পুলিশ তাকে মিরপুর থানা পুলিশে সোপর্দ করে বলে জানান এসআই শাহাজান আলী।

এই দম্পতি মিরপুর কল্যাণপুরের ১১ নম্বর রোডের ৪৪ নম্বর বাসার ভাড়াটিয়া।

সোমা আক্তারের চাচা নুরুল ইসলাম জানান, তার ভাতিজির সঙ্গে এক বছর আগে বিয়ে হয় পটুয়াখালীর আমিনুল ইসলামের। আমিনুল ইসলাম সরকারি চাকরিজীবী আর তার ভাতিজি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নার্সিংয়ে ইন্টার্নি করছিল। তার বাবার নাম তমিজ উদ্দিন মাস্টার। তাদের গ্রামের বাড়ি ঢাকা জেলার আশুলিয়া থানার গোপিনপুর গ্রামে।