২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

যুবক, গৃহবধূ ও চালকসহ চার জনকে হত্যা


জনকণ্ঠ ডেস্ক ॥ বৃহস্পতিবার গলাচিপায় শ্বশুরবাড়ির লোকদের হাতে জামাই, নাটোরে মোটরসাইকেল চালক ও গৃহবধূ এবং মুন্সীগঞ্জে কিশোরীবধূকে হত্যা করা হয়েছে। এ ছাড়া কেরানীগঞ্জ ও নওগাঁয় দুই লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো-

গলাচিপা ॥ পটুয়াখালীর গলাচিপা থানা পুলিশ বৃহস্পতিবার বেলা এগারোটার দিকে উপজেলার সদর ইউনিয়নের উত্তর বোয়ালিয়া গ্রামের নিজ বাড়ির পুকুর থেকে হাবিব পাহলান (৩৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে। তাকে শ্বশুরবাড়ির লোকজন পিটিয়ে হত্যা করেছে বলে পুলিশের কাছে অভিযোগ এসেছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী হেলেনা বেগমকে (৩০) আটক করেছে। স্থানীয়দের বরাত দিয়ে লাশ উদ্ধারকারী গলাচিপা থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ নজরুল ইসলাম জানান, বুধবার রাতে হাবিব পাহলান তার স্ত্রী হেলেনা বেগমকে মারধর করে। এ খবর পেয়ে হেলেনা বেগমের উত্তর চরখালী গ্রামের বাবারবাড়ি থেকে গভীর রাতে লোকজন ছুটে এসে হাবিব পাহলানের মাথায় আঘাত করে। হাবিব পাহলান মাথায় আঘাত পেয়ে পুকুরে পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়।

নাটোর ॥ নাটোরের লালপুর উপজেলায় আনোয়ার হোসেন (৪৫) নামের চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই করেছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় আহত হয়েছে দুই আরোহী। বুধবার রাত ১০টার দিকে উপজেলার কাশিমপুর রাস্তার তিন মাথা মোড়ে এই ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন কাশেমপুর এলাকার রুস্তম প্রামাণিকের ছেলে।

এ ছাড়া নাটোরে হামিদা বেগম (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের স্বামী আব্দুস সালামকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার চৌরী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত একই এলাকার হাজী শাহেদ আলীর মেয়ে।

এলাকাবাসী জানায়, একই গ্রামের আব্দুল হাকিমের ছেলে আব্দুস সালাম ও তার স্ত্রী হামিদা খাতুনের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে আব্দুস সালাম তার স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে শয়ন কক্ষের মধ্যে ফেলে রাখে।

মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ শহরের পাঁচঘড়িয়াকান্দিতে গৃহবধূ মরিয়ম আক্তার নিশিকে (১৮) শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এই ঘটনায় পুলিশ শাশুড়ি ফাতেমা বেগমকে (৫০) আটক করেছে। তবে ঘাতক স্বামী আল আমিন ব্যাপারী পলাতক রয়েছে। বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করে পুলিশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, আল আমিন বেকার এবং নেশার সঙ্গে জড়িত থাকায় পারিবারিক কলহ চলছিল। নিশির পরিবার এই হত্যার সঙ্গে শাশুড়ি ফাতেমা বেগমের জড়িত থাকার অভিযোগ তুলেছেন।

কেরানীগঞ্জ ॥ দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে প্লাস্টিকের ড্রামের ভেতর থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর (২৭) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেল ১১টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নালজমিতে মুখবন্ধ অবস্থায় বড় সাইজের একটি প্লাস্টিকের ড্রাম পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে ড্রামের মুখ খুলে অজ্ঞাত এক নারীর মরদেহ পাওয়া যায়।

নওগাঁ ॥ বৃহস্পতিবার দুপুরে নওগাঁর মান্দা উপজেলার চককেশব এলাকা থেকে বাবুল হোসেন (২০) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বাবুল হোসেন উপজেলার চককেশব গ্রামের আতাউর রহমানের পুত্র। সে পাশের নিয়ামতপুর কলেজে দ্বাদশ শ্রেণীতে পড়াশোনা করত।