২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

মানিকগঞ্জে অপহৃত স্কুলছাত্র উদ্ধার, গ্রেফতার ৫


অনলাইন ডেস্ক ॥ মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় এক শিশুকে অপহরণের অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযান চালিয়ে উদ্ধার করা হয়েছে অপহৃত শিশু তাওহিদ ইসলামকে।

তাওহিদ উপজেলার জামির্ত্তা ইউনিয়নের ভাউদিপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। শিশুটির বাবা শহিদুল ইসলাম জেলা প্রশাসক কার্যালয়ে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা।

অপহরণকারী চক্রের গ্রেফতারকৃত সদস্যরা হচ্ছেন ভাউদিপাড়া গ্রামের অটোবাইক চালক শাহিনুর ইসলাম (২০), সাভার কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র রবিন হোসেন (১৮), দরিরাজনগর গ্রামের সিএনজিচালিত অটোরিকশা চালক সাইফুল ইসলাম (২৫), সাভার ব্যাংক কলোনির সোহেল (২৫) ও নবাবগঞ্জ উপজেলার মেলেং গ্রামের আল-আমিন (২৩)।

শিশুটির মা কানিজ ফাতেমা আক্তার মুক্তা জানান, বুধবার বিকাল ৩টার দিকে বাড়ির পাশে ডিগ্রীরচর আলম মাদবরের বাড়িতে তাওহীদ প্রাইভেট পড়তে গিয়ে আর বাড়িতে ফেরেনি। সেখানে গিয়ে খোঁজ নিলে প্রাইভেট শিক্ষিকা জানান, তাওহীদ বাড়ি চলে গেছে। পরে তাওহীদের এক সহপাঠী জানায় ৪-৫ জন লোক সিএনজিচালিত একটি অটোরিকশায় তাকে নিয়ে গেছে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, মৌখিকভাবে অভিযোগ পেয়েই অপহরণকারী চক্রের সদস্য শাহীনুর হোসেনকে সন্দেহ হলে তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শেষে রবিন হোসেনকে গ্রেফতার করা হয়। রবিনের স্বীকারোক্তি মোতাবেক সাভার তালবাগ এলাকার আলহাজ তমেজ উদ্দিন ওরফে তমের বাড়ি থেকে ভাড়াটিয়া সোহেল হোসেনের রুম থেকে শিশু তাওহীদকে উদ্ধার করা হয়। সেখান থেকে গ্রেফতার করা হয় আরও তিন অপহরণকারীকে।

ওসি জানান, মুক্তিপণের দাবিতে শিশুটিকে অপহরণ করা হয়েছিল বলে স্বীকার করেছে অপহরণকারীরা।