২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে চালকসহ নিহত ৩


অনলাইন ডেস্ক ॥ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রাণীগঞ্জ বাজারে পল্লী বিদ্যুৎ এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগায় চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ৪৫ জন।

বৃহস্পতিবার ভোরে এ দুর্ঘটনার পর আহতদের ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিক পুলিশ নিহতদের মধ্যে দু’জনের নাম-ঠিকানা জানাতে পেরেছেন। এরা হলেন- জেলার হাকিমপুর উপজেলার বাসচালক মো. সুলতান (৪০) ও একই জেলার বিরল উপজেলার জহুরুল হকের ছেলে বাসযাত্রী আব্দুস সালাম (২২)।

ঘোড়াঘাট থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. জাকারিয়া জানান, ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-দিনাজপুর মহাসড়কের দিনাজপুরগামী ইনসাফ স্পেশাল পরিবহন (ঢাকা-মেট্রো-ব-১৪-১০২৮) উপজেলার রাণীগঞ্জ বাজারের পল্লী বিদ্যুৎ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে একটি বটগাছের সঙ্গে ধাক্কা লাগে।

এ সময় চালক ও এক যাত্রী ঘটনাস্থলে নিহত হন। আহত ৪৫ যাত্রীকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও এক যাত্রীর মৃত্যু হয় বলে জানান তিনি।

বাসটি ঢাকা থেকে ঘোড়াঘাট যাচ্ছিল।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামান জানান, পরিবহনটি দুমড়ে-মুচড়ে গেছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন তিনি।