২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

হাঁটুর ব্যথা নিয়ে হাসপাতালে এরশাদ


স্টাফ রিপোর্টার ॥ হাঁটুতে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। জাতীয় পার্টির সভাপতিম-লীর সদস্য ও চেয়ারম্যানের প্রেস সচিব সুনীল শুভ রায় বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর থেকে হাঁটুতে ব্যথা অনুভব করায় স্যারকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল এরশাদের। তাঁর অসুস্থতার কারণে সম্মেলন স্থগিত করা হয়েছে। সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সদর আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ বলেন, রাতে দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু টেলিফোন করে চেয়ারম্যানের অসুস্থতা ও জেলা সম্মেলন স্থগিতের কথা জানিয়েছেন। তিনি (এরশাদ) সুস্থ হলে জেলা সম্মেলনের পরবর্তী তারিখ ঘোষণা করা হবে।

সাবেক সেনাশাসক এরশাদ গত ২০ মার্চ কেক কেটে নিজের ৮৫তম জন্মদিন পালন করেন। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য তিনি কয়েক মাস পর পর সিঙ্গাপুরে গেলেও গত দেড় বছরে দেশে তাকে কখনও হাসপাতালে ভর্তি হতে হয়নি। দশম জাতীয় সংসদ নির্বাচন ঘিরে রাজনৈতিক উত্তাপের মধ্যে ২০১৩ সালের ডিসেম্বরে এরশাদকে মাসখানেক সম্মিলিত সামরিক হাসপাতালে থাকতে হয়েছিল।