২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

ওয়ার্ল্ড ভার্সিটিতে ফল উৎসব


ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের কালচারাল ক্লাবের উদ্যোগে দুই দিনব্যাপী ফল উৎসব-২০১৫ সালের সমাপনী অনুষ্ঠান সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক ড. ইনামুল হক। বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. এম নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ মোর্শেদা চৌধুরী এবং বোর্ড অব ট্রাস্টিজের সেক্রেটারি ড. মুশফিক এম চৌধুরী। -বিজ্ঞপ্তি।

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র উদ্ধার

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ॥ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কোটাপাড়া ঘাট এলাকা থেকে বুধবার ভোরে পিস্তুল, গুলি ও ম্যাগাজিন উদ্ধার করেছে বিজিবি। বিজিবি জানায়, ওয়াহেদপুর বিওপির বিজিবির একটি টহল দল বুধবার ভোর পৌনে ছয়টার দিকে কোটাপাড়া ঘাট এলাকার একটি খড়ের গাদার মধ্য থেকে পরিত্যক্ত অবস্থায় ১টি পিস্তুল, ২টি ম্যাগাজিন ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করে।

পাবনায় ছাত্রলীগ নেতার বাসায় লুট

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ১০ জুন ॥ শহরের শালগাড়িয়া মহল্লায় জেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারি রফিকুল ইসলাম রুমনের বাসায় প্রকাশ্যে অভিনব কায়দায় দুর্বৃত্তরা ৬০ ভরি সোনার গহনা ও নগদ ১৫ লাখ টাকাসহ ৪০ লাখ টাকার মালমাল লুট নিয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

রুমনের বাবা সাবেক কমিশনার কেএম হাসান হীরা জানিয়েছেন, দুপুরে কয়েকজন যুবক তার বাসায় ঢুকে আগুন লেগেছে বলে চিৎকার করতে থাকে। এ চিৎকার শুনে ছাত্রলীগ নেতা রুমনের মা উপরের ফ্ল্যাটে তালা দিয়ে নিচে নেমে আসেন। এই ফাঁকে ওই যুবকরা ঘরের তালা ভেঙ্গে আলমারি থেকে ৬০ ভরি সোনার গহনা ও নগদ ১৫ লাখসহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

নোয়াখালীতে ডাকাতি

নিজস্ব সংবাদদাতা নোয়াখালী থেকে জানান, কবিরহাট উপজেলায় ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দল অস্ত্রের মুখে সকলকে জিম্মি করে স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইল, ডিজিটাল ও ভিডিও ক্যামেরা লুটে নেয়। মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার সোন্দলপুর ইউনিয়নের রামনাথপুর গ্রামের হাছকিরটেক সংলগ্ন আবদুর রব সাহেবের বাড়িতে এ ডাকাতি হয়েছে।

ভুক্তভোগী সাজ্জাদ জহির শামীম বলেন, সাড়ে ৩টার দিকে ১০-১২ জনের একদল ডাকাত ঘরের লোহার গেট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এর মধ্যে ৪ জন মুখোশপরা ডাকাত ঘরের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে আলমিরা, বিভিন্ন ড্রয়ার ভাংচুর করে এবং কাপড়চোপড় তছনছ করে। এ সময় নগদ ৩ লাখ টাকা, ১৫ ভরি স্বর্ণালঙ্কার, ৫টি মোবাইল সেট, ১টি ডিজিটাল স্টিল ও ১টি ভিডিও ক্যামেরা এবং মূল্যবান জিনিসপত্র লুটে নেয়।