২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় পোশাক কর্মী, ভ্যানচালক শিশুসহ নিহত পাঁচ


জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পোশাক কর্মী, ভ্যানচালক, নারায়ণগঞ্জে দুই বছর বয়সী শিশু, শ্রমিক ও কুষ্টিয়ায় ট্রাক চাপায় শ্রমিক নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

চট্টগ্রাম ॥ চট্টগ্রাম নগরীতে পৃথক দুর্ঘটনায় দু’জন নিহত ও ৪ জন আহত হয়েছে। নিহতদের মধ্যে একজন পোশাক কর্মী এবং অপরজন ভ্যানচালক। বুধবার নগরীর বন্দরটিলা ও দেওয়ানবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সকাল সাড়ে ৬টার দিকে ২নং মাইলের মাথা এলাকায় কাভার্ডভ্যান ও টেম্পোর মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন জাকির হোসেন (২৫) নামের এক যুবক। তিনি ইপিজেড এলাকার একটি গার্মেন্টসের কর্মী। তার বাড়ি ভোলা জেলায়।

এদিকে, নগরীর দেওয়ানবাজার এলাকায় বুধবার সকাল ১০টার দিকে একটি পুরনো দেয়াল চাপা পড়ে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। তার নাম মোঃ ফরিদুল ইসলাম (৫০)।

সিদ্ধিরগঞ্জ ॥ নারায়ণগঞ্জের দু’টি সড়ক দুর্ঘটনায় রোমান নামে দুই বছরের এক শিশু ও আরেফিন (৩৬) নামে এক শ্রমিক নিহত হয়েছে। বুধবার সকাল ১০টায় আড়াইহাজার উপজেলার সাদারদিয়া এলাকায় বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু রোমান ও একই সময় সোনারগাঁওয়ের মেঘনা নিউটাউন এলাকায় কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে শ্রমিক আরেফিন নিহত হয়। আড়াইহাজারে শিশু নিহত হওয়ার ঘটনায় স্থানীয় লোকজন গোপালদী-আড়াইহাজার সড়কের সড়ক অবরোধ সৃষ্টি করে কয়েকটি যানবাহন ভাংচুর করে।

কুষ্টিয়া ॥ কুষ্টিয়ায় ট্রাকচাপায় রাশেদুল ইসলাম (৩৫) নামের বিআরবি গ্রুপের এক শ্রমিক নিহত হয়েছেন। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে শহরের চৌড়হাস এলাকায় বিআরবি গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাশেদুল সদর উপজেলার হড়রা গ্রামের ইয়াকুব প্রামাণিকের ছেলে।

বাগেরহাট ॥ বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই সাংবাদিক আহত হয়েছে। মঙ্গলবার বিকেলে খুলনা-মংলা মহাসড়কের বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার লকপুর বাসস্ট্যান্ডের কাছে ওই দুর্ঘটনা ঘটে। আহত দুই সাংবাদিককে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দুই সাংবাদিক হচ্ছে, অলিপ ঘটক এবং সরদার ইনজামামুল হক।