২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজধানীতে ১৩শ’ লিটার মদসহ ময়লার গাড়ি জব্দ, আটক ১


অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর শাহজাহানপুর এলাকা থেকে অভিনব কায়দায় বহনকালে ১৩শ’ লিটার মদসহ একটি ময়লার গাড়ি জব্দ করেছে র‌্যাব-০৩। একইসময় এঘটনায় সাইদুল ইসলাম (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

সোমবার দিনগত রাত পৌনে ৩টায় এ ঘটনা ঘটে।

এর সত্যতা নিশ্চিত করে র‌্যাব-০৩ এর অপারেশন অফিসার এএসপি ইয়াসিন আরাফাত জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী সাইদুলকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ১৩শ’ লিটার মদ জব্দ করা হয়। জব্দকৃত মদের আনুমানিক মূল্য ৩ লাখ ৪০ হাজার টাকা।

তিনি আরও জানান, সাইদুলের সঙ্গে আরও পাঁচজন ছিলো। তারা প্রায়ই ময়লার ভ্যানে করে মদ পাচার করতো। মূলত ভ্যানের নিচে পলিথিন ও সাদা গ্যালনে করে মদ রাখা হতো। আর উপরে কিছু ময়লা, ছেঁড়া বস্তা ও কাঠের টুকরো ফেলে রাখা হতো।

মদসহ তিনটি ভ্যান সূত্রাপুর থেকে আনা হয়েছিলো। মাদক ব্যবসায়ী চক্রটি কৌশল হিসেবে প্রথমে একটি সাইকেলে একজন প্রতিনিধিকে পাঠায়। পরে সে গ্রিনসিগন্যাল দিলে পেছনে আসতে থাকা ভ্যানের চালকরা (সবুজ অ্যাপ্রোন পড়া) এগিয়ে আসতে থাকে।

তবে অভিযানকালে অন্যরা পালিয়ে যায়। তাদের মধ্যে একজনকে হাতেনাতে আটক করা সম্ভব হয়েছে। আটককৃতের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে, জানান এ র‌্যাব কর্মকর্তা।