১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বিয়ে বাড়ীতে সংঘর্ষ, আহত ১৭


নিজস্ব সংবাদদাতা, আমতলী, বরগুনা ॥ বরগুনার আমতলী উপজেলার কড়াইবুনিয়া গ্রামে রবিবার রাতে রশিদ মুসুল্লির বাড়ীতে বর ও কনে পক্ষের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে ১৭ জন আহত হয়েছে। আহতদের আমতলী ও পটুয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কড়াইবুনিয়া গ্রামের রশিদ মুসুল্লির ছেলে শহীদুল মুসুল্লির সঙ্গে একই উপজেলার পূর্ব চিলা গ্রামের মনিরুল ইসলাম মাতুব্বরের মেয়ে সুমি আক্তারের বিয়ে হয়। এ বিয়ের বৌ-ভাত ছিল রবিবার। মেয়ে পক্ষের ৩৫ জন লোক বরের বাড়ীতে বৌ-ভাত অনুষ্ঠানে আসেন। দুপুরে খাওয়া দাওয়া আনুষ্ঠানিকতা শেষে সন্ধ্যায় মেয়ে পক্ষ বর ও কনেকে নিয়ে যাওয়ার কথা ছেলে পক্ষকে বলে। ছেলে পক্ষ বর ও কনেকে দিতে সময় ক্ষেপন করে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় ছেলের পক্ষ মেয়ে পক্ষের উপয় হামলা করে। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে।

ঘন্টাব্যাপী সংঘর্ষে আবির (১৮), নিলয় (১৭), মিজান (২৩), নাঈম (২১), নয়া মাতুব্বর (৫৫), মিঠু (২৫), লিলি বেগম (৩০), জাকিয়া বেগম (৪০), আলম হাওলাদার (৪৫), রফিক (৪২), মনিরুল ইসলাম (৪৫), শামীম (২২), রহুল আমিন (২০), জলিল (৪০), নুর সাইদ (৩৫), মিজানুর (৩০), নাসিমা (২৫) আহত হয়েছে। আহতদের আমতলী ও পটুয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আমতরী থানায় কোন মামলা হয়নি।

আমতলী থানার ওসি সুকুমার রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখন পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি।