২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঝিনাইদহে যুবকের মৃতদেহ উদ্ধার


নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ ॥ ঝিনাইদহে মহেশপুর উপজেলার নেপা এলাকায় জাহাঙ্গীর হোসেন (৩০) নামে এক যুবককে নির্যাতন করে ও পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার ভোররাতে নেপা বাজারে তার মৃত্যু হয়। নিহত জাহাঙ্গীর হোসেন মহেশপুর উপজেলার কাঞ্চনপুর গ্রামের মিরজান শেখের ছেলে।

নিহতের চাচা ইউনুছ আলীর দাবি, রবিবার রাতে তার ভাতিজা জাহাঙ্গীর হোসেন ভারতে গরু আনতে যায়। এরপর সে বিএসএফ এর হাতে ধরা পড়ে। বিএসএফ তাকে নির্যাতন করে ইছামতি নদীর তীরে পাম্পের ঘাটে ফেলে রেখে যায়। সেখান থেকে তার সঙ্গীরা উদ্ধার করে নেপার বাজারে নিয়ে আসে। খবর পেয়ে তিনি সেখানে যান। সেখানে ভোর ৫টার দিকে সে মারা যায়। পরে তার লাশ বাড়িতে নিয়ে যাওয়া হয়।

মহেশপুর থানার ওসি শাহিদুল ইসলাম শাহীন জানান, নিহত জাহাঙ্গীর হোসেন কিভাবে মারা গেছে তদন্ত শেষে তা জানা যাবে। বিএসএফ এর নির্যাতনে তার মৃত্যু হয়েছে কিনা এ ব্যাপারে তিনি নিশ্চিত নন বলে জানান ওসি।

এ বিষয়ে বিজিবি চুয়াডাঙ্গা ৬ ব্যাটালিয়নের পরিচালক লে.কর্নেল এসএম মনিরুজ্জামান জানান, মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা সীমান্ত এলাকার ১০ কিলোমিটারের ভিতরে কোন হত্যাকান্ডের ঘটনা ঘটেনি। নিহত জাহাঙ্গীরকে বিএসএফ নির্যাতন করেছে এমন কোন প্রমান পাওয়া যায়নি। অন্য কোন দুর্বৃত্তরা তাকে হত্যা করতে পারে।