১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

গুলশানে বৃদ্ধের লাশ উদ্ধার


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর গুলশানে এক বৃদ্ধের লাশ উদ্ধার হয়েছে। ঢাকা সফররত ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিবিরোধী কর্মসূচীতে যোগ দেয়ায় বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (মার্কসবাদী) ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ জানায়, শনিবার বেলা সাড়ে ১১টায় পুলিশ গুলশান ডেল্টা বিল্ডিংয়ের সামনে থেকে অজ্ঞাত (৬০) এক বৃদ্ধের লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। গুলশান থানার উপ-পরিদর্শক শাহানুর জানান, সকালে ওইখানে বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে সেখান থেকে তার লাশ উদ্ধার হয়। তিনি জানান, ধারণা করা হচ্ছে লোকটি ভিক্ষা করে জীবনযাপন করত। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে। তা তদন্ত করে দেখা হচ্ছে। লাশের ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

তিন জন আটক ॥ ঢাকা সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরোধিতা করে আয়োজিত কর্মসূচীতে যোগ দেয়ায় বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (মার্কসবাদী) তিন সদস্যকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ। শনিবার বিকেল ৪টায় রাজধানীর তোপখানা রোড থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, তরিকুল আসলাম (৩৫), প্রগতি ধর্মন প্রমা (২৫) ও সায়মা আফরোজা (২৫)। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, মোদিবিরোধী কর্মসূচীতে অংশ নিতে তারা প্রেসক্লাবের দিকে আসছিলেন। ওই সময় তাদের আটক করা হয়। দু’দিনের সফরে শনিবার সকালে ঢাকা পৌঁছেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সম্পর্কিত:
পাতা থেকে: