২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

কক্সবাজারে গুলি করে আওয়ামী লীগ নেতাসহ ২ খুন


স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ জেলার মহেশখালীতে সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য মোঃ আলমগীর হোসেনসহ দুই ব্যক্তি খুন হয়েছেন। শুক্রবার সকালে এবং বিকেলে পৃথক ঘটনায় ঐ দুজন নিহত হন। নিহত আলমগীর ওই এলাকার এম. ফোরকানের ছেলে ও স্থানীয় আওয়ামী লীগের নেতা বলে জানা গেছে।

নিহত অপরজন হলেন মোস্তাক আহমদ। তাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। স্থানীয়রা জানান, দুটি গোষ্ঠীর পূর্ব শক্রতার জের ধরে সন্ত্রাসীরা প্রতিবাদী আওয়ামী লীগ নেতা ও বড় মহেশখালী ইউনিয়নের মেম্বার আলমগীরকে চিরতরে বিদায় করে দিতে এ ঘটনাটি ঘটিয়েছে। মহেশখালী থানার ওসি মোঃ আলমগীর হোসেন জানান, লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে, কক্সবাজার সদরের ভারুয়াখালীতে প্রকাশ্য দিবালোকে মোস্তাক আহমদ নামে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে চিহ্নিত এক সন্ত্রাসী। শুক্রবার সকালে আনুমিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোস্তাক পূর্ব ঘোনা পাড়ার নুর আহমদের পুত্র। জানা যায়, কয়েকদিন আগে নিহতের ভাই আবদুল গফুরের বাড়ি থেকে একটি টেলিভিশন চুরি হয়। চুরির ঘটনাটি স্থানীয় ঘোনা পাড়া গ্রামের মমতাজ আহমদের পুত্র ছরোয়ার কামালকে সন্দেহ করে স্থানীয়ভাবে সালিশের জন্য সমাজ সর্দারকে জানালে এতে ক্ষিপ্ত হয়ে ছরোয়ার মোস্তাক আহমদকে (৪২) প্রথমে দা দিয়ে উপর্যুপরি কোপায়। সেখান থেকে কোন রকম পালিয়ে বাঁচার চেষ্টা করলে ছরোয়ার ধাওয়া করে তাকে গুলি করে হত্যা করে। পুলিশ লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সম্পর্কিত:
পাতা থেকে: