২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

কুষ্টিয়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যা


নিজস্ব সংবাদাদাতা, কুষ্টিয়া ॥ কুষ্টিয়ায় পারিবারিক কলহের জের ধরে স্বামী আব্দুস সালাম স্ত্রী পারভীন (৩০) কে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পওয়া গেছে। স্ত্রীকে হত্যার পর তার লাশ ঘরে তালাবন্ধ রেখে সে পালিয়ে যায় । ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের দোস্তপাড়া গ্রামের ক্যানেল পাড়ায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, পারিবারিক কলহের জের ধরে আব্দুস সালাম তার স্ত্রী পারভীন আক্তারকে নিজ ঘরে আটকে এলোপাথাড়ি পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর তার লাশ ঘরের মধ্যে রেখে দরজায় তালা লাগিয়ে পালিয়ে যায়। এসময় তার একমাত্র পুত্র পারভেজ (৭) একই গ্রামে নানীর বাড়ীতে অবস্থান করছিল। এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে আব্দুস সালাম তার স্ত্রী’র ওপর শারীরিক নির্যাতন চালিয়ে আসছে। আজ শুক্রবার সকাল আটটার দিকে ঘরে তালা দেয়া দেখে সন্দেহ হলে প্রতিবেশিরা তালা ভেঙ্গে পারভীনের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

পরে কুষ্টিয়া মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত রবিউল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক বিরোধের জের ধরেই এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রেয়েছে। পলাতক থাকায় স্বামী আব্দুস সালামকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।