২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সোনারগাঁয়ে বয়লার বিস্ফোরণ ॥ দগ্ধ ৮ জন ঢামেকে


নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ৩ জুন ॥ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের একটি রাইস মিলের বয়লার বিস্ফোরণে শিশুসহ ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৮ জনকে অগ্নিদগ্ধ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে সোনারগাঁ থানার ওসি জানান।

প্রত্যক্ষদর্শী ও শ্রমিকরা জানায়, গোবিন্দপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মোস্তফা হোসেনের মালিকানাধীন হোসেন ব্রাদার্সের গাউছিয়া অটো রাইস মিলে দুপুর সাড়ে ১২টার দিকে বিকট শব্দে বয়লার বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের পর বয়লারটি শতাধিক গজ দূরে পাশের ব্রহ্মপুত্র নদে গিয়ে পড়লে একটি ধানের নৌকার মাঝি আজিজুল ইসলাম (৩২) চাপা পড়ে গুরুতর আহত হন। এ ঘটনায় আরও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে রয়েছেÑ সোহেল রানা, রাকিব, আলম, সুফিয়া, সুমা, আকলিমা, পারভিন, জুয়েল, রহিম, মাহাবুবু, শিশু জিদনী, লিপি, চম্পা, মহিউদ্দিন প্রমুখ। তাদের মধ্যে অগ্নিদগ্ধ ৮ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

কিশোরগঞ্জে মানব পাচারকারী আটক

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ৩ জুন ॥ জেলার হাওড় অধ্যুষিত অষ্টগ্রাম থেকে চট্টগ্রামের পতেঙ্গা থানার মানবপাচার চক্রের তালিকাভুক্ত আসামি জামাল মিয়াকে (২৮) গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে পুলিশ উপজেলার আবদুল্লাপুর বাজার থেকে তাকে গ্রেফতার করে।