২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভারতে অনুপ্রবেশের দায়ে আটক ৬ বাংলাদেশীকে ফেরত


নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২ জুন ॥ ভারতীয় পুলিশ সোমবার সন্ধ্যায় জেলায় পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইমেগ্রেশন রুটের পুলিশের কাছে ছয় বাংলাদেশী নাগরিককে ফেরত পাঠিয়েছে। এসব নাগরিক অবৈধ অনুপ্রবেশের দায়ে ভারতীয় পুলিশের হাতে আটক হয়ে কারাদ- ভোগ করেছে। এ সব নাগরিকরা হলেন, নুরুল ইসলাম (২৫), মোহাম্মদ ঈমানী (২২), প্রেমানন্দ (৪৫) মানিক হোসেন (২৫), হাছেন আলী (২৮) ও শুকুর আলী।

নড়াইলে গৃহবধূ নির্যাতন মামলায় আসামিদের বিচার দাবি

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ২ জুন ॥ নড়াইলের শালবরাত গ্রামে গাছের সঙ্গে বেঁধে গৃহবধূ ববিতা নির্যাতনের মামলার আসামিদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। নাগরিক অধিকার সংরক্ষণ কমিটি নড়াইল জেলা শাখার আয়োজনে মঙ্গলবার আদালত সড়কে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। পরে পদযাত্রা সহকারে জেলা প্রশাসাক আব্দুল গাফফার খানের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

মোহনগঞ্জে চাচার ঘরে অগ্নিসংযোগ

নিজস্ব সংবাদদাতা, মোহনগঞ্জ, নেত্রকোনা, ৩ জুন ॥ নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার সুয়াইর ইউনিয়নের হাটনাইয়া গ্রামে সোমবার মধ্য রাতে পূর্ব শত্রুতার জের ধরে আপন চাচা হুমায়ুন কবিরের পরিবারের লোকজনকে ঘরের ভেতরে আটকে রেখে আগুন ধরিয়ে দেয় ভাতিজা মোহন মিয়া ও তার দলবল। পুলিশ জানায়, হুমায়ুন কবিরের সঙ্গে দীর্ঘদিন ধরে ভাতিজা মোহন মিয়া ও তার চাচাত ভাইদের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাতে হুমায়ুন কবির বাদী হয়ে ভাতিজা মোহন মিয়াসহ ১০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।