১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীসহ আরও ৭ জনকে হত্যার হুমকি


বিশ্ববিদ্যালয় রিপোর্টার ॥ ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যসহ দশ বিশিষ্ট জনকে হুমকি দেয়ার পর এবারে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ আরও সাতজনকে হুমকি দেয়া হয়েছে। গত মঙ্গলবার ডাকযোগে চিঠি প্রেরণ করে তাদেরকে হত্যার হুমকি দেয় জঙ্গী সংগঠন আনসারুল্লাহ বাংলাটিম-১৩ এবং আল কায়েদা। এ ঘটনায় ওই দিনই ধানম-ি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৯২) করা হয়েছে।

হুমকির শিকার অন্যরা হলেন- ইউজিসির সাবেক চেয়ারম্যান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক এ কে আজাদ চৌধুরী, জহুরুল হক হলের প্রাধ্যক্ষ আবু মোহাম্মদ দেলোয়ার হোসেন, কলা অনুষদের ডিন অধ্যাপক আখতারুজ্জামান, প্রক্টর অধ্যাপক এ এম আমজাদ, ড. আবু মুসা এম মাসুদুজ্জামান জাকারিয়া এবং অভিনেত্রী শমী কায়সার।

এ বিষয়ে ঢাবি প্রক্টর এ এম আমজাদ জনকণ্ঠকে বলেন, মঙ্গলবার খয়েরি রঙের খামের একটি চিঠি পাঠানো হয়। এতে লাল কালিতে আমিসহ আরও সাতজনের নাম লেখা রয়েছে। এছাড়া চিঠিতে আমাদের মৃত্যুর জন্য প্রস্তুত হতে বলা হয়েছে। পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পরামর্শে ধানম-ি থানায় নিরাপত্তা চেয়ে একটি জিডি করি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও বিভিন্ন গোয়েন্দা বাহিনীর সদস্যদের বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়ে তদন্ত করা উচিত।

সম্পর্কিত:
পাতা থেকে: