১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মাদারীপুরে শিশু ধর্ষণ, গ্রেপ্তার ১


নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরে ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার চরমুগরিয়ার পশ্চিম খাগদী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশুটি মা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় মামলা দায়ের করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পশ্চিম খাগদী এলাকার কিনাই হাওলাদারের ঘরজামাই ৩ সন্তানের জনক ছগির মোল্লা (৩৬) শিশুটিকে চানাচুর কিনে দেবার লোভ দেখিয়ে বাড়ির পাশের একটি পাট ক্ষেতে নিয়ে যায়। এরপর শিশুটির হাত-পা চেপে ধরে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় ওই শিশুটি চিৎকার চেচামেচি করলে আশেপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করে এবং ধর্ষক ছগিরকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে। বর্তমানে ওই শিশুটি মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার অখিল সরকার বলেন,শিশুটিকে চিকিৎসা দেয়া হচ্ছে। আলামত পরীক্ষার জন্য ল্যাবব্রেটরীতে পাঠানো হয়েছে।

দারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বলেন, খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনাস্থলেই ধর্ষককে আটক করা হয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে।