১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কুমিল্লায় বাসে পেট্রোলবোমা, দগ্ধ ৭


অনলাইন ডেস্ক : কুমিল্লার চান্দিনায় যাত্রীবাহী বাসে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোলবোমায় বিশ্ব সাহিত্য কেন্দ্রের উপদেষ্টা অঞ্জন কুমার দেবনাথসহ ৭ জন দগ্ধ হয়েছেন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনায় মঙ্গলবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন—রাঙ্গামাটি সদর উপজেলার ভবেন্দ্র চন্দ্র দেবনাথের ছেলে অঞ্জন কুমার দেবনাথ (৪০), হরিপদ শর্মার ছেলে রঞ্জিত শর্মা (৩৫), বড়ধোনা এলাকার যুক্তমনি চাকমার ছেলে খোকন চাকমা (৩৩), সুনীল চন্দ্র নাথের ছেলে সুমন চন্দ্রনাথ (৩০), গোপালগঞ্জ সদরের এমরান (২৫), নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আবুল হোসেনের ছেলে জহিরুল ইসলাম ফারুক (২৫) ও তার স্ত্রী লাভলী আক্তার (১৯)।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রসুল আহমেদ নিজামী জানান, ঢাকা থেকে রাঙ্গামাটিগামী ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্টো: ব ১৪-৭৬৪৮) চান্দিনা পাট গবেষণা কেন্দ্র এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা বাসে পেট্রোলবোমা ছোড়ে। এতে অন্তত ৭ জন দগ্ধ হন। খবর পেয়ে আহতদের প্রথমে পাশের ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতাল ও চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেয়া হয়।

জানা যায়, দগ্ধ ৭ জনের মধ্যে অঞ্জন কুমার দেবনাথ ও রঞ্জিত শর্মাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। খোকন চাকমা, সুমন চন্দ্রনাথ ও এমরাকে বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে এবং জহির ও তার স্ত্রী লাভলী আক্তার প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।