২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

দুই শ’ ট্যাবলেট কম্পিউটার আটক করেছে শুল্ক বিভাগ


স্টাফ রিপোর্টার ॥ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কার্গো ইউনিট থেকে মিথ্যা ঘোষণা দিয়ে আনা দুই শ’ ট্যাবলেট কম্পিউটার আটক করেছে বিমানবন্দর শুল্ক গোয়েন্দা বিভাগ।

সোমবার দুপুর পৌনে বারোটায় প্রায় ৫০ লাখ টাকা মূল্যের এসব ট্যাবলেট পিসি জব্দ করা হয়। মিডলাইন এক্সপ্রেস কুরিয়ার নামের একটি কুরিয়ার সংস্থার মাধ্যমে ইউসিসি টেকনোলজি লিমিটেড আমদানি করে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

একই বিমানবন্দর থেকে ১৫০ কার্টন বিদেশী সিগারেটসহ মনিরুজ্জামান নামে এক যাত্রীকে আটক করেছে কাস্টমস হাউসের প্রিভেনটিভ টিম। বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় সোমবার সকাল ৮টার দিকে তাকে আটক করা হয়।

চুরি ও ছুরিকাঘাত

রাজধানীর শান্তিনগর এলাকায় স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যাওয়ার সময় জুয়েল নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ সময় আরেক যুবকের ছুরিকাঘাতে বাবুল সরকার (৩৬) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। চামেলীবাগ ৩৪/ডি/ই নম্বর বাসার দ্বিতীয়তলায় সোমবার সকালে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় বাবুল সরকারকে প্রথমে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ ঘটনায় জুয়েল নামে একজন থানায় আটক আছে। তার কাছে কিছু স্বর্ণালঙ্কার পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ওই বাসা থেকে আনুমানিক ৬-৭ ভরি স্বর্ণালঙ্কার খোয়া গেছে। মামলা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: