২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

নিত্যপণ্যের দাম স্থিতিশীল রাখার আহ্বান


অর্থনৈতিক রিপোর্টার ॥ শব-ই-বরাত ও আসন্ন রমজানে ঢাকায় নিত্যপণ্যের দাম স্থিতিশীল রাখার জন্য ব্যবসায়ীদের আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

সোমবার পুরান ঢাকার মৌলভীবাজার ব্যবসায়ী সমিতির নেতাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে নবনির্বাচিত মেয়র সাংবাদিকদের এ কথা বলেন। তিনি বলেন, রমজানে চাল, ডাল ও ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল থাকবে। দ্রব্যমূল্য স্থিতিশীল রাখা নিয়ে এ মতবিনিময় সভা-আয়োজন করা হয়। ব্যবসায়ী নেতারা জানিয়েছেন কিছু কিছু দ্রব্যের দাম কমবে। আমি আহ্বান জানাচ্ছি, দাম না কমলেও যেন বাড়ার কোনো সম্ভাবনা না থাকে।

এর আগে ব্যবসায়ী নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি বলেন, আপনাদের সুখে-দুঃখে আছি, থাকব। আপনাদেরও আমাদের সঙ্গে থাকতে হবে। উন্নত দেশগুলোতে রমজানে নিত্যপণ্যের দাম কমে। আর আমাদের দেশে উল্টো। এই দাম স্থিতিশীল রাখতে হবে।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রাজ্জাক, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আনসার আলী, সোয়ারী ঘাট ব্যবসায়ী সমিতির সভাপতি দীন মোহাম্মদ ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন, মোশারফ হোসেন ও হাসিবুর রহমান মানিক প্রমুখ।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: