১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

গৃহবধূসহ তিন খুন, যুবকের লাশ উদ্ধার


জনকণ্ঠ ডেস্ক ॥ ময়মনসিংহে শ্রমিক ও গৃহবধূ খুন হয়েছে। এছাড়া চট্টগ্রামে এক মহিলার গলাকাটা লাশ এবং সাভারে যুবকের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ময়মনসিংহ ॥ ময়মনসিংহে আলাদা সহিংসতায় মারা গেছে ২ জন। শহরের গাঙিনাপাড় সড়কে সোমবার ভোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মারা গেছে পরিবহন শ্রমিক বিশ্বজিৎ (৪০)। সকালে শহরের আমলাপাড়ার বাসা থেকে বের হয়ে বিশ্বজিৎ পাটগুদাম ব্রহ্মপুত্র ব্রিজমোড়ের বাসটার্মিনালে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিশ্বজিৎকে মৃত ঘোষণা করেন। এদিকে ত্রিশাল পৌর এলাকায় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষ সন্ত্রাসীরা রড দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে গৃহবধূ তাসলিমাকে (২০)। রবিবার রাতের এ ঘটনায় তাসলিমা সোমবার সকালে ময়মনসিংহ মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। হামলার সময় তাসলিমার কোলে থাকা পাঁচ বছরের শিশুকন্যা আশা গুরুতর জখম হয়ে ময়মনসিংহ মেডিক্যালে চিকিৎসা নিচ্ছে।

চট্টগ্রাম ॥ নগরীর ডবলমুরিং থানার দক্ষিণ পাহাড়তলী এলাকায় নিজ ঘরে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার রাতে পুলিশ শামসুন নাহার (৫৫) নামের এ মহিলার গলাকাটা লাশ উদ্ধার করে। তিনি দক্ষিণ পাহাড়তলী এলাকার মৃত এনামুল কবিরের স্ত্রী।

সাভার ॥ সোমবার দুপুরে আশুলিয়া থানাধীন ‘মরা গাং’ এলাকার তুরাগ নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

যশোরে সব বিলে জোয়ার-ভাটা ও নৌপথ দাবি

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ ভবদহ জলাবদ্ধতা সমস্যার স্থায়ী সমাধানে বিল কপালিয়ার অপরিকল্পিত টিআরএম প্রকল্প বাতিল করে সব বিলে অবাধ জোয়ার-ভাটা ও নৌপথ চালু এবং শুষ্ক মৌসুমে পানি ব্যবহারের জন্য ভৈরব, কপোতাক্ষ, বেতনা, চিত্রাসহ সব নদ-নদী পরিকল্পিতভাবে খননের দাবি জানিয়েছে ভবদহ জলাবদ্ধতা নিরসন সংগ্রাম কমিটি। সোমবার দুপুরে কমিটির তরফে যশোর জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি প্রদান করা হয়। এর আগে ভবদহ জলাবদ্ধতা নিরসন সংগ্রাম কমিটির উদ্যোগে মিছিলসহকারে শহর প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের পশ্চিম পাশে সমাবেশ অনুষ্ঠিত হয়।