২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চামেলীবাগে চুরি, স্বর্ণালঙ্কারসহ যুবক আটক


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর শান্তিনগর এলাকায় স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যাওয়ার সময় জুয়েল নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। এসময় আরেক যুবকের ছুরিকাঘাতে বাবুল সরকার (৩৬) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। চামেলীবাগ ৩৪/ডি/ই নম্বর বাসার দ্বিতীয়তলায় সোমবার সকালে এঘটনা ঘটে।

আহত অবস্থায় বাবুল সরকারকে প্রথমে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

আহত বাবুল সরকার জানান, চামেলীবাগের যে বাসায় এই ঘটনা ঘটেছে সেটি তার ফুফাতো ভাই জাহাঙ্গীর আলমের বাসা। সে সিএন্ডএফ ব্যবসায়ী। ঘটনার সময় তিন ছেলে নিয়ে জাহাঙ্গীর আলমের স্ত্রী সোমা আলম বাসায় ছিলেন। এসময় দুই যুবক ভেতরে প্রবেশ করে। তার মধ্যে রাকিব নামের একজন জাহাঙ্গীর আলমের ব্যবসা প্রতিষ্ঠানের পিয়ন। বাসায় ঢুকে ওই দুই যুবক সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালঙ্কার নিয়ে নেয়। এমন সময় আমি বাসার দরজায় গিয়ে কলিংবেল দিলে কেউ দরজা খোলে না। হঠাৎ দরজা খুলে দুই যুবক বের হয়। একজন আমাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আমি আরেকজনকে জাপটে ধরি। এ সময় পাশের বাসার লোকজন এগিয়ে আসে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ ঘটনায় জুয়েল নামে একজন থানায় আটক আছে। তার কাছে কিছু স্বর্ণালঙ্কার পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ওই বাসা থেকে আনুমানিক ৬-৭ ভরি স্বর্ণালঙ্কার খোয়া গেছে। এই ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।