১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আবার উপস্থাপনায় অপি করিম


সংস্কৃতি ডেস্ক ॥ মঞ্চ এবং টিভি নাটকে প্রাণবন্ত অভিনয়ের কারণে অনেক জনপ্রিয় অপি করিম। পাশাপাশি উপস্থাপনার কারণেও নন্দিত হয়েছে। নানা ব্যস্ততার কারণে বেশকিছু দিন বিরতির পর আবারও উপস্থাপনায় ফিরছেন অপি করিম। শাহরিয়ার শাকিলের পরিচালনায় সেলিব্রেটি টক শো ‘এসকিউ লাইটস অপিস গ্লোয়িং চেয়ার’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি।

এ প্রসঙ্গে অপি করিম বলেন, অনেকদিন পর আবারও ধারাবাহিক কোন অনুষ্ঠানের উপস্থাপনা করলাম। মূলত অনুষ্ঠানের বিষয়বস্তুই এই কাজটি করতে আমাকে আগ্রহী করেছে। আশা করি প্রিয় তারকাদের নিয়ে নির্মিত এই আয়োজনটি সব শ্রেণীর দর্শকদের ভাল লাগবে।

নির্মাতা শাহরিয়ার শাকিল বললেন, আমাদের দেশের টিভি চ্যানেলগুলোতে এখন যেসব সেলিব্রেটি টকশো দেখানো হয় ‘এসকিউ লাইট অপিস গ্লোয়িং চেয়ার’ সেগুলো থেকে সম্পূর্ণ আলাদা। অনুষ্ঠানটি দেখলেই দর্শকরা আন্দাজ করতে পারবেন বলে আশা করছি। অনুষ্ঠানটি আমরা গাজী টিভির জন্য নির্মাণ করেছি।

গাজী টিভির এমডি আমান আশরাফ ফায়েজ বলেন, গাজী টিভিকে নতুনভাবে সাজানো হচ্ছে। সেই কারণে ভাল মানের নাটক ও টেলিছবির পাশাপাশি ভাল মানের কয়েকটি অনুষ্ঠানও প্রচার করব। আমাদের প্রচারিত অনুষ্ঠানগুলোর মধ্যে অন্যতম অনুষ্ঠান ‘এসকিউ লাইট অপিস গ্লোয়িং চেয়ার’। আশা করি দর্শকরা অনুষ্ঠানটি বেশ পছন্দ করবেন।’ ‘এসকিউ লাইট অপিস গ্লোয়িং চেয়ার’ আগামী ১২ জুন থেকে প্রতি শুক্রবার রাত ৯-১০ মিনিটে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক শাহরিয়ার শাকিল। এর আগে অপি করিম শাহরিয়ার শাকিলের পরিচালনায় একটি টেলিফিল্ম ও একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছিলেন।

জানা গেছে এই এই আয়োজনে অপি করিমের সঙ্গে অতিথি হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় লেখক ও উপন্যাসিক সমরেশ মজুমদার, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, সারা বেগম কবরী, চিত্রনায়িকা মৌসুমী, আফজাল হোসেন, সুবর্ণা মুস্তাফা, সারা যাকের, আবুল হায়াত, তারিক আনাম খান, জুয়েল আইচ, বিপাশা হায়াত, তৌকীর আহমেদ, শমী কায়সার, শাফিন আহমেদ, চিত্রনায়ক ওমর সানি, রিয়াজ, ফেরদৌস, শম্পা রেজা, সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, ন্যান্সি, তাহসান ও নুসরাত ইমরোজ তিশা।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: