১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

বরিশালে বিএনপির শতাধিক নেতাকর্মী আ’লীগে


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর কাশিপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপির শতাধিক নেতাকর্মী শুক্রবার রাতে বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন।

সাংসদের বাসভবনে যোগদানপূর্ব আলোচনাসভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আফজালুল করিম, কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেদ প্রমুখ। সভার শুরুতে ৫নং ওয়ার্ড বিএনপির সহসভাপতি সোহরাব হোসেনের নেতৃত্বে বিএনপির শতাধিক নেতাকর্মী সাংসদের হাতে ফুলের তোড়া দিয়ে আ’লীগে যোগদান করেন।

ধর্ষনের অভিযোগে নীলফামারীতে যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ চার বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় তাজিমুল ইসলাম (২৮) নামের এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ গ্রেফতারকৃত ধর্ষক নীলফামারী সদরের চড়াইখোলা ইউনিয়নের কিশামত চড়াইখোলা গ্রামের আতিয়ার রহমানের পুত্র। শুক্রবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে । অভিযোগমতে, গত ২৪ মে ওই শিশুকে ধর্ষণ করে তাজিমুল ইসলাম।

বান্দরবানে চারজনকে হত্যা ॥ মহিলা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান, ৩০ মে ॥ কুহালং ইউনিয়নের ক্যামলং এলাকার খামার বাড়িতে একই পরিবারের চারজনকে জবাই করে হত্যা করার অভিযোগে নুর বাহার নামে এক মহিলাকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, চট্টগ্রামের পটিয়া উপজেলায় শনিবার ভোরে অভিযান চালিয়ে নুর বাহারকে আটক করে তারা। আটকের পর চার হত্যাকা-ের রহস্য উন্মোচনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করছে পুলিশ, ঘটনার পর থেকেই হত্যাকারীদের ধরতে মাঠে নামে পুলিশ।

জেলা সদরের কুহালং ইউনিয়নের ক্যামলং এলাকার বৃহস্পতিবার রাতে খামার বাড়িতে সামিরা বেগম (৩০), তার পুত্র সৈয়দ নুর (৪) এবং মোঃ আমিন (৪৫),তার পুত্র জুনায়েদ (১২) চার মিয়ানমারের রোহিঙ্গাকে জবাই করে হত্যা করা হয়।

লাকসামে ট্রেন ও ট্রাক্টর সংঘর্ষ আহত ২

সংবাদদাতা, লাকসাম, কুমিল্লা, ৩০ মে ॥ শনিবার বেল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের লাকসামে ট্রেন ও ট্রাক্টরের সংঘর্ষে ২ জন গুরুতর আহত হয়েছে। ঘটনার পর থেকে ওই লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। জানা যায়, ঢাকা-চট্টগ্রাম রেলপথের পৌর শহরের লাকসাম ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় একটি ট্রাক্টর রেলক্রসিং পার হওয়াকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষ হয়। এতে ট্রাক্টর চালক পৌর এলাকার উত্তর বিনই গ্রামের রাসেল (২২) ও ট্রেনযাত্রী নেত্রকোনার কয়রাকান্দি উপজেলার কমলাকান্দি গ্রামের দীনেশ (২৮) গুরুতর আহত হয়। আহত যাত্রীকে লাকসাম সরকারী হাসপাতালে ও ট্রাক্টর চালককে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় ট্রেনের তেলের ট্যাঙ্ক ফুটো হয়ে যায়। লাকসাম রেলওয়ে জংশন থেকে উদ্ধারকারী ক্রেন সাগরিকা ট্রেনটি সরিয়ে আনলে ১ ঘণ্টা পর ওই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। লাকসাম রেলওয়ে থানার ওসি আহসান হাবিব এ তথ্য নিশ্চিত করেন।

নরসিংদীতে দুর্বৃত্তের এ্যাসিডে মা ও মেয়ে দগ্ধ

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী ৩০ মে ॥ নরসিংদীর মনোহরদীতে মা ও মেয়েকে শুক্রবার গভীর রাতে এ্যাসিডে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা ।

পুলিশ জানায়, উপজেলার চরমান্দালিয়া গ্রামের কৃষক আব্দুল মান্নানের স্ত্রী রোকেয়া বেগম (৪৫) ও মেয়ে সাবিকুননাহার (২৫) অন্যান্য দিনের ন্যায় রাতের খাবার খেয়ে শুয়ে থাকে। রাত আনুমানিক ২টার দিকে দুর্বৃত্তরা ঘরের জানালা দিয়ে ঘুমন্ত মা ও মেয়ের উপর এ্যাসিড ছুড়ে মারে। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে এসে দগ্ধদের উদ্ধার করে রাতেই মনোহরদী উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।