১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

শাহজালালে ৭ হাজার মোবাইল ফোন উদ্ধার


স্টাফ রিপোর্টার ॥ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিপুলসংখ্যক মোবাইল ফোন ও সিগারেট জব্দ করা হয়েছে।

মাত্র দুদিনের ব্যবধানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আবারও বিপুলসংখ্যক মোবাইল ফোন সেট ধরা পড়েছে। প্রায় ২০ কোটি টাকা মূল্যের সাত হাজার মোবাইল ফোন জব্দ করেছে শুল্ক বিভাগ। শনিবার বেলা এগারোটায় হজরত শাহজালাল বিমানবন্দরের ফ্রেইট ইউনিটে পরিচালিত এক অভিযানে মোবাইল ফোনগুলো জব্দ করা হয়।

এ বিষয়ে কাস্টমস সহকারী কমিশনার শহিদুজ্জামান সরকার জনকণ্ঠকে বলেন-এসব মোবাইল হংকং থেকে অবৈধভাবে আনা হয়েছে । গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মোবাইলগুলো জব্দ করা হয়। এর আগেও গত বৃহস্পতিবার শাহজালাল বিমানবন্দরে ৩০ কোটি টাকা মূল্যের ১৫ হাজার মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেযা হয়েছে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের সহকারী কমিশনার উম্মে নাহিদা আক্তার জানান- শনিবার মাসুদুর কুয়ালালামপুর থেকে এমএইচ-১০২ ফ্লাইটে বিমানবন্দরে পৌঁছে। তাড়াহুড়া করে গ্রীন চ্যানেল পার করার সময় সন্দেহজনক মনে হলে তাকে তল্লাশি করা হয়। এ সময় তার লাগেজ থেকে সিগারেটগুলো উদ্ধার করা হয়। আটক মাসুদুরের বাড়ি কেরানীগঞ্জের আকশাইলে। তার পাসপোর্ট নম্বর- এএফ১৯২০৭০২। সিগারেটগুলোর মধ্যে পাইনসহ অন্যান্য ব্র্যান্ডের বিদেশী সিগারেট রয়েছে।

গত ২২ মাসে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর চোরাইভাবে আসা ২৮ হাজার কার্টন সিগারেট উদ্ধার করে।

সম্পর্কিত:
পাতা থেকে: