২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

১০ নারীকে সম্মাননা জানাল রমনা রোটারিয়ান ক্লাব


রমনা রোটারি ক্লাব গত ২৬ মে ‘প্রোফেশনাল একসিলেন্স এওয়ার্ড টু ওমেন’ শীর্ষক অনুষ্ঠানের মাধ্যমে যারা নিজ নিজ কর্ম অঙ্গনে কঠোর পরিশ্রম, ত্যাগ এবং নিষ্ঠার সঙ্গে সব প্রতিক’লতাকে জয় করে শ্রেষ্ঠতর সাফল্য ছিনিয়ে এনেছেন এমন ১০ জন নারী’র প্রতি সম্মান প্রদর্শনস্বরূপ পুরস্কৃত করেছে। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিজি রোটারিও সাফিনা রাহমান।

পুরস্কারপ্রাপ্তরা হলেন ক্রীড়াঙ্গনে অবদানের জন্য জোবেরা রহমান লিনু, পরিবেশ আন্দোলনে সৈয়দা রিজওয়ান হাসান, খাবারের ঐতিহ্যে কনা রেজা, সাংস্কৃতিক ব্যক্তি¦ হিসেবে সারা যাকের, নারীদের পত্রিকা অনন্যা’র জন্য তাসমিমা হোসেন, বাংলাদেশে বন্ধ্যত্ব চিকিৎসা ব্যবস্থা চালু করার জন্য ড. পারভিন ফাতেমা, প্রথম নারী ভাইস চ্যান্সেলরের গৌরব অর্জন করায় ড. ফারজানা ইসলাম, নারী উন্নয়নে অবদানের জন্য সালমা খান, প্রতিবন্ধী ব্যক্তিদের জীবনব্যাপী সেবা প্রদানের জন্য ড. সুলতানা এস. জামান এবং বাংলাদেশের প্রথম নারী রোটারি গবর্নর হিসেবে নির্বাচিত হওয়ায় রোটারিয়ান ডিজি সাফিনা রহমান।

অনুষ্ঠানে সভানেত্রীত্ব করেন রোটারি ক্লাবের সভানেত্রী তালেয়া রেহমান। তিনি ২০১৪-১৫ সালে ক্লাবটির নানাবিধ কার্যক্রম এবং সমৃদ্ধির কিছু কথা তুলে ধরেন। -বিজ্ঞপ্তি

ঢাকা-মাওয়া মহাসড়কে আজ থেকে বাস ধর্মঘট

টোল আদায়ের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ ঢাকা-মাওয়া মহাসড়কে আজ রবিবার থেকে ফের বাস ধর্মঘটের ডাক দিয়েছে মাওয়া বাস মালিক কল্যাণ সমিতি ও বাংলাদেশ সড়ক ফেড়ারেশন শ্রমিক ইউনিয়ন (৪৯৪)। শিমুলিয়া ঘাটে বাসপ্রতি ৪০ টাকা টোল আদায় ও স্বাধীন নামে একটি পরিবহনকে নিয়মনীতি না মেনে চলাচলের অনুমতি দেয়ার প্রতিবাদে এ ধর্মঘটের ডাক দিয়েছে ঢাকা-মাওয়া মহাসড়কে চলাচলরত বাস মালিকরা।