১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পুলিশের অভিযানে মানবপাচারকারীসহ আটক ৪২


নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ ‌ মানবপাচার, ডাকাত, সন্ত্রাসী ও মাদক পাচারকারীদের ধরতে বাঁশখালী থানা পুলিশের অভিযান চলছে। গতকাল রাত থেকে আজ শনিবার সকাল পর্যন্ত এক মানবপাচারকারীসহ ৪২ জনকে আটক করেছে পুলিশ। এ অভিযানে পৌরসদরের জলদী হতে সকাল ১১ টার দিকে ৩শ লিটার দেশীয় মদ সহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে তারা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাঁশখালী থানা পুলিশ অপরাধীদের ধরতে বিশেষ অভিযান অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় আজ শনিবার সকাল পর্যন্ত ৪২ জনকে আটক করেছে। এর মধ্যে ছনুয়া এলাকার চিহ্নিত মানবপাচারকারী ইউনুছ মাঝি নামে একজনকে আটক করেছে। সে ঐ এলাকার মৃত ছৈয়দ আহমদের পুত্র। তাছাড়া আটকদের মধ্যে রয়েছে চিহ্নিত ডাকাত একজন। বিভিন্ন মামলার পলাতক ওয়ারেন্টভুক্ত আসামী রয়েছে ৩৯ জন। আটকদের সবাইকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জনকন্ঠকে বলেন, বাঁশখালীর মানুষকে শান্তিতে বসবাসের উপযোগী করে তুলতে হলে চিহ্নিত অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসতে হবে। তাছাড়া এই উপজেলা সাগর উপকূল হওয়ায় মানবপাচারকারীর এক বিশাল সিন্ডিকেট রয়েছে। প্রতিনিয়ত ঐ সিন্ডিকেটের সদস্যদের আস্তানায় হানা দেওয়া হচ্ছে। এরই ধারবাহিকতায় ছনুয়া এলাকার এক মানবপাচারকারীকে গ্রেফতার করা হয়েছে। নিছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যে থানা পুলিশ কাজ করে যাচ্ছে। অভিযান অব্যাহত থাকবে।