২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

র‌্যাডিসন হোটেলের গ্রাহকদের জন্য রবির বিশেষ অফার


ঢাকার র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে রবি’র প্লাটিনাম এইচ ও প্লাটিনাম গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার প্রদান করতে কর্পোরেট অফিসে সংশ্লিষ্ট হোটেলের সঙ্গে একটি চুক্তি সই করেছে রবি আজিয়াটা লিমিটেড।

এর ফলে এখন এই হোটেল চেইন থেকে রবি নির্দিষ্ট গ্রাহকরা ডিনার/লাঞ্চ/ব্রেকফাস্ট গ্রহণ করলে একটির সঙ্গে আরেকটি ফ্রি অফার উপভোগ করতে পারবেন। অফারটি শুধু ঢাকায় অবস্থিত র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলের ক্ষেত্রে প্রযোজ্য। রবি’র ধন্যবাদ কর্মসূচীর আওতায় এই অফার চালু হয়েছে। কর্মসূচীর আওতায় গ্রাহককে তার নিজের অবস্থান জানতে সিএটি (ঈঅঞ) লিখে ১২১৩ নম্বরে এসএমএস পাঠাতে হবে।

অনুষ্ঠানে ঢাকার র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনের ইএএম ও সেলস এ্যান্ড মার্কেটিংয়ের ডিরেক্টর সাঈদ আহমেদ, ফাইন্যান্সিয়াল কন্ট্রোলার জনি কুমার গুপ্ত, ফুড এ্যান্ড বেভারেজ সার্ভিস ম্যানেজার কাজী সাজেদুল হাই, সেলসের এ্যাসিসট্যান্ট ডিরেক্টর মোহাম্মদ ফাওয়াদ ও এ্যাক্টিং পিআর ম্যানেজার মোঃ শরফুদ্দিন নেওয়াজ উপস্থিত ছিলেন। রবি’র ভাইস-প্রেসিডেন্ট বিপ্লব মজুমদার, জেনারেল ম্যানেজার তওফিক ইমাম, ম্যানেজার ক্যাসপার রিচার্ড রায় ও স্পেশালিস্ট কাজী ফৌজিয়া হোসেন উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।