১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় ব্র্যাক কর্মী ডাক্তারসহ নিহত পাঁচ


জনকণ্ঠ ডেস্ক ॥ শুক্রবার বিকালে ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে মমেক হাসপাতালের ডা. হিমেল। পাবনায় মারা গেছে দুই ব্র্যাক কর্মী। বাগেরহাটে নিহত হয়েছে ব্যবসায়ী ও ভ্যান চালক। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

ময়মনসিংহ ॥ ময়মনসিংহ-টাঙ্গাইল সড়কের মুক্তাগাছা উপজেলা সদরে শুক্রবার বিকেলে ট্রাকের সঙ্গে সিএনজি অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে মারা গেছেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের কার্ডিওলজিস্ট ডা. হিমেল। তিনি সিএনজিতে বসে মুক্তাগাছা যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এ সময় আরও চার আরোহী আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর একজনকে ময়মনসিংহ মেডিক্যালে ভর্তি করা হয়েছে। গুরুতর জখম ডা. হিমেলকে ময়মনসিংহ মেডিক্যালের জরুরী বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাবনা ॥ শুক্রবার সাঁথিয়ায় ট্রাক চাপায় মুক্তারা পারভীন (৩৫) ও সিমা খাতুন (২৮) নামে দুই ব্র্যাক কর্মী নিহত হয়েছে। এ সময় হযরত আলী নামে অপর সহকর্মী আহত হয়েছে। নিহত মুক্তারা সাঁথিয়া ব্র্যাক অফিসের প্রোগ্রাম অর্গানাইজার ও ফরিদপুর উপজেলার থানা পাড়ার মাহবুবের স্ত্রী এবং সিমা সাঁথিয়া ব্র্যাক অফিসের প্রোগ্রাম অর্গানাইজার ও নাটোরের লালপুর উপজেলার বিলমারিয়া গ্রামের সুজাউদৌলার স্ত্রী। আহত হযরত আলী ব্র্যাকের পিএ।

এলাকাবাসী জানিয়েছে, সকাল সাড়ে ৮টার দিকে বেড়া-সাঁথিয়া সড়কের মাধপুরগামী মালবাহী ট্রাক (বগুড়া-ট-১১-০৫২৩) সাঁথিয়া পাইলট উচ্চ বিদ্যালয়সংলগ্ন সেতুর ওপর হোন্ডা আরোহী ব্র্যাকের তিন কর্মীকে চাপা দেয়। এ সময় মুক্তারা পারভীন ট্রাকের চাকায় পিষ্ট ঘটনাস্থলেই মারা যায়। অপর ২ জনকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয়। সিমার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়ার পথে মারা যায়। ট্রাকচালক শাহীনকে আটক করেছে সাঁথিয়া থানা পুলিশ। সে আতাইকুলার রঘুনাথপুর গ্রামের মৃত আঃ হামিদের ছেলে।

বাগেরহাট ॥ বাগেরহাটের ফকিরহাটে মাইক্রোবাসের ধাক্কায় পিকআপ ভ্যান উল্টে দু’জন নিহত হয়েছেন। শুক্রবার বাগেরহাট-মাওয়া সড়কের ফকিরহাট উপজেলার কানারপুকুর এলাকার এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেনÑ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ছোলনা গ্রামের মুরগি ব্যবসায়ী ইব্রাহিম শেখ (২৭) এবং ভ্যানের চালক পাশের ভাঙ্গা উপজেলার মালিগ্রাম গ্রামের সুমন মোল্লা (৩০)। তারা খুলনার সোনাডাঙ্গা এলাকা থেকে মুরগি নিয়ে ফরিদপুর যাচ্ছিলেন। বাগেরহাট মহাসড়ক থানার ওসি মোঃ আব্দুল মান্নান ফরাজী জানান, মংলা বন্দর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা নিবন্ধনহীন মাইক্রোবাস মুরগিবাহী ওই পিকআপকে ধাক্কা দেয়।