২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

শাহজালালে আড়াই কোটি টাকার ওষুধ উদ্ধার


স্টাফ রিপোর্টার ॥ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আড়াই কোটি টাকা মূল্যের অবৈধ ওষুধ জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউস কর্তৃপক্ষ। বুধবার সকালে ওষুধগুলো জব্দ করা হয়।

কাস্টমস হাউসের সহকারী কমিশনার মোঃ শহীদুজ্জামান সরকার জানান, ‘ওষুধগুলো এমিরেটস (ফ্লাইট নাম্বার-ঊশ-৫৮৪) এয়ারলাইন্সে করে তুর্কি থেকে বাংলাদেশে মতিঝিলের ঠিকানায় পাঠানো হয়। ওষুধগুলো রানওয়ে ও কুরিয়ার গেট থেকে আটক করা হয়। এ ঘটনার সঙ্গে কারা জড়িত তা শনাক্ত করতে পারলেও তদন্তের স্বার্থে এ মুহূর্তে বলা যাচ্ছে না। তবে এ বিষয়ে কাস্টমস কর্তৃপক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।’

এ ছাড়া বিপুল পরিমাণ বিদেশি সিগারেট ও স্বর্ণ জব্দ করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। বুধবার দুপুরে এসব স্বর্ণ ও সিগারেট জব্দ করা হয়। এপিবিএন-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, মালয়েশিয়া থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি ০৮৭ নম্বর ফ্লাইটে করে ঢাকায় আসেন নারায়ণগঞ্জের নুরে আলম। বিমানবন্দর থেকে বের হওয়ার সময় তার লাগেজে তল্লশি চালানো হয়। পরে সেখান থেকে ৩০০ গ্রাম স্বর্ণ ও ১০০ কার্টন বিদেশি সিগারেট জব্দ করা হয়। আর একই ফ্লাইটে আসা আবদুর রহিমের কাছ থেকেও ১০০ গ্রাম স্বর্ণ জব্দ করা হয়।