২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মাইক্রোবাসে ধর্ষণ : গ্রেপ্তার ২


স্টাফ রির্পোটার ॥ রাজধানীর কুড়িল-বিশ্বরোডে মাইক্রোবাসে আদিবাসী এক তরুণীকে গণধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৬ মে) দিনগত রাতে ঢাকা ও পটুয়াখালী থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- আশরাফ খান ওরফে তুষার ও ড্রাইভার লাভলু।

র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান জনকণ্ঠকে এ তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি জানান, আশরাফ খান ওরফে তুষারকে পটুয়াখালী কলাপাড়ার কুয়াকাটা থেকে এবং চালক লাভলুকে রাজধানীর গুলশান-১ নম্বর থেকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত ২১ মে (বৃহস্পতিবার) রাত ১০টার দিকে কাজ শেষে ওই তরুণী যমুনা ফিউচার পার্ক থেকে উত্তরার বাসায় যেতে কুড়িল এলাকায় বাসের জন্য একটি সিএনজি স্টেশনের কাছে দাঁড়িয়ে ছিলেন। ওই সময় একটি মাইক্রোবাস তার সামনে এসে থামে। মাইক্রোবাস থেকে দুই যুবক নেমে এসে অস্ত্র দেখিয়ে মুখ চেপে ধরে তাকে গাড়িতে তুলে নেয়। এরপর গাড়িতে তুলেই তার মুখ ও হাত-পা বেঁধে চালকসহ পাঁচজন পর্যায়ক্রমে তরুণীটিকে ধর্ষণ করেন।

ধর্ষণের সময়ও তাকে ধারালো অস্ত্র ঠেকিয়ে রাখা হয়। রাত পৌনে ১১টার দিকে উত্তরার জসীমউদ্দীন সড়কে তাকে নামিয়ে দিয়ে মাইক্রোবাস নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।