২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বিএনপিকে দমানো যাবে না ॥ নজরুল


স্টাফ রিপোর্টার ॥ সরকার বিএনপি নেতাকর্মীদের নামে একের পর এক মামলা দিচ্ছে অভিযোগ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন অত্যাচার-নির্যাতন ও মামলা-হামলা করে বিএনপিকে দমানো যাবে না। কিছু নেতাকে গ্রেফতার করলেই বিএনপি শেষ হয়ে যাবে না। যাদের কথা সরকার চিন্তাও করছে না তারাই আগামীদিনের আন্দোলনে নেতৃত্ব দেবে। তারা নির্যাতনের সমুচিত জবাব দিয়ে এ সরকারের পতন ঘটাবে। মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জিয়াউর রহমানের ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ডক্টরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নজরুল বলেন, দেশের মানুষ লড়াইয়ের ময়দানে হয়ত আমাদের সঙ্গে থাকে না। কিন্তু যথাসময়ে তারা উপযুক্ত জবাব দিতে ভুল করে না।

ড্যাব সভাপতি ডাঃ একেএম আজিজুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব রফিকুল ইসলাম বাচ্চু, যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু প্রমুখ।

সালাহউদ্দিন ভারতে আইনী প্রক্রিয়ায় আছেন- রিপন ॥ বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ ভারতে আইনী প্রক্রিয়ার মধ্যে আছেন বলে জানিয়েছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন। মঙ্গলবার বিকেলে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। তিনি সালাহউদ্দিনের বিষয়ে গণমাধ্যমের মানবিক দৃষ্টিভঙ্গি কামনা করেন।