২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নিহত ফুটবলার নাদিরের লাশ পলাশে দাফন ॥ গ্রেফতার ১


নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ২৬ মে ॥ সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে নিহত আরামবাগ ফুটবল ক্লাবের সদস্য নাদিরুজ্জামান নাদিরের (৩০) লাশ মঙ্গলবার বিকেলে পলাশ উপজেলার চরনগরদীতে দাফন করা হয়েছে । এতে শত শত মুসল্লি তার জানাজায় অংশ নেয় ।

সোমবার সন্ধ্যায় পলাশ উপজেলার চরনগরদী বাজারে তাকে কুপিয়ে আহত করার পর মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত ৯টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সন্ত্রাসী দলের নেতা সাইফুল (২৫) কে পুলিশ রাতেই গ্রেফতার করেছে।

জানা গেছে, চরনগরদী গ্রামের কামরুজ্জামান একজন রাইস মিল ব্যবসায়ী। ওই বাজারে তার একটি রাইস মিল রয়েছে। গত কিছুদিন যাবৎ স্থানীয় সন্ত্রাসী চাঁদাবাজরা তার নিকট ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল। তিনি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে রবিবার সন্ত্রাসীরা তাকে তার ফুটবলার পুত্রকে হত্যা করার হুমকি দিয়ে যায়। সোমবার সন্ধ্যায় চাঁদাবাজ দলের নেতা সাইফুলসহ ৭/৮ জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসী তার রাইস মিলে ঢুকে ফুটবলার নাদিরুজ্জামান নাদিরকে কুপিয়ে মারাত্মক আহত করে চলে যায়।

বি’বাড়িয়ায় স্কুলছাত্রীর ছবি ইন্টারনেটে দেয়ার অভিযোগে গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এক স্কুল ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে ইন্টারনেটের মাধ্যমে মোবাইলে ছড়িয়ে দেয়া হয়েছে। ঘটনায় জড়িত অভিযোগে মঙ্গলবার প্রধান আসামি পল্লব চৌধুরীসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় বিদ্যালয়ে যাওয়া বন্ধ হয়ে গেছে ছাত্রীটির। পুলিশ বলছে, পর্নোগ্রাফী আইনে মামলা হয়েছে। পুলিশী কার্যক্রম চলছে।

গত বছরের ২৪ ডিসেম্বর নাসিরনগর আশুতোষ উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী স্কুল সংলগ্ন এলাকায় যৌন নির্যাতনের শিকার হয়। স্থানীয় বখাটে পল্লব চৌধুরীর নেতৃত্বে ৪/৫ জন ছাত্রীটিকে প্রাইমারি স্কুলের ভেতরে শ্লীলতাহানি করে। এ সময় ভিডিও চিত্র ধারণ করে। পরবর্তীতে ইন্টারনেট ও মোবাইলে ভিডিও চিত্রটি ছেড়ে দেয়া হয়।