২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা সফল করতে আজ আওয়ামী লীগের যৌথসভা


আগামী ২৯ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণ-সংবর্ধনা সফল করার লক্ষ্যে আজ সোমবার বিকেল চারটায় ধানমন্ডির শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ঢাকা ও আশপাশের জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় সংসদ সদস্যদের সঙ্গে আওয়ামী লীগের এক যৌথসভা অনুষ্ঠিত হবে। খবর বাসস’র।

জাতীয় নাগরিক কমিটির উদ্যোগে বাংলাদেশ-ভারত সীমান্ত চুক্তি বাস্তবায়নসহ জাতীয় জীবনের প্রতিটি ক্ষেত্রে অসামান্য অর্জনের সফল কা-ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়া হবে। আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে রবিবার বলা হয়, ঢাকার আশপাশের জেলাগুলো হলো, ময়মনসিংহ, টাঙ্গাইল, গাজীপুর, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী।

এতে আরও বলা হয়, এছাড়া বিকেল সাড়ে ৫টায় একই স্থানে আওয়ামী লীগের সঙ্গে ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকা মহানগরের অন্তর্গত আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য, সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়রের সঙ্গে যৌথসভা অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি এ যৌথসভাসমূহে সংশি¬ষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।