২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজশাহীতে অটো চালক খুন ॥ বরিশালে লাশ উদ্ধার


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীতে এক অটোরিকশা চালক খুন হয়েছেন। রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের পেছনের একটি ড্রেন থেকে রবিবার সকালে নাহিদ (২৩) নামে এ অটোচালকের লাশ উদ্ধার করে নগরীর শাহ মখদুম থানা পুলিশ। নাহিদ নগরীর কয়েরদাড়া এলাকার মোঃ রানুর ছেলে। তিনি শহরে অটোরিকশা চালাতেন।

রাজশাহী নগরীর শাহ মখদুম থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশীদ জানান, সকাল ১০টার দিকে ড্রেনের ভেতর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভোরের দিকে ছিনতাইকারীরা নাহিদকে হত্যা করে লাশ ড্রেনে ফেলে তার অটোরিকশাটি ছিনতাই করে। পুলিশ জানায়, নাহিদের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত শেষে দুপুরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ।

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে জানান, জেলার মেহেন্দিগঞ্জ উপজলার আন্দারমানিক ইউনিয়নের পশ্চিম ভাঙ্গা গ্রাম থেকে রবিবার সকালে কবির হোসেন বেপারী (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। কবির ওই গ্রামের হানিফ বেপারীর পুত্র।