১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মঠবাড়িয়ায় স্বামী-শ্বশুর শাশুড়ির নির্যাতনে গৃহবধূর মৃত্যুর অভিযোগ


নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ২৪ মে ॥ যৌতুক ও পারিবারিক দাম্পত্য কলহের জের ধরে স্বামী-শ্বশুর-শাশুড়ি ও ননদের নির্মম নির্যাতনে ১ সন্তানের জননী সালমা বেগম (২৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে রবিবার পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ফুলঝুড়ি গ্রামে। নিহত গৃহবধূ ফুলঝুড়ি গ্রামের টমটম চালক নজরুল ইসলামের স্ত্রী। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করেছে।

নিহত সালমার বাবা ফুল মিয়া জানান, উপজেলার ওয়াহেদাবাদ গ্রামের সালমাকে পার্শ্ববর্তী ফুলঝুড়ি গ্রামের আঃ খালেক ফকিরের ছেলে নজরুলের সাথে ৯ বছর পূর্বে বিয়ে দেন। বিয়ের সময় নজরুলকে শ্বশুরবাড়ির লোকজন যৌতুক হিসেবে একটি টমটম দিয়ে দেয়। পরবর্তীতে নজরুল যৌতুক হিসেবে আরও টাকা দাবি করে। এ নিয়ে নজরুলের সঙ্গে সালমার কলহ চলছিল। বিকেলে ঝগড়া-ঝাটির এক পর্যায় সালমাকে স্বামী-শ্বশুর-শাশুড়ি ও ননদরা নির্মম নির্যাতনে হত্যা করে আত্মহত্যা করেছে বলে প্রচার চালিয়ে বাড়ির মালামাল নিয়ে তারা পালিয়ে যায়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর ঘটনাটি হত্যা না আত্মহত্যা জানা যাবে।

সম্পর্কিত:
পাতা থেকে: