১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভাটারায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক খুন, আহত ৩


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ভাটারা থানাধীন খিলবাড়িরটেক এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে চার যুবকের মধ্যে সুমন নামে একজনের মৃত্যু হয়েছে। সন্ত্রাসীরা ইট, পাথর ও লোহার রড দিয়ে মাথা থেঁতলে দিয়েছে আহত যুবকদের।

শনিবার রাত সোয়া নয়টার দিকে খিলবাড়িরটেকের বড়ইতলা এলাকায় ঘটনাটি ঘটে। আহতরা হচ্ছেনÑ নবীয়ার রহমান নবী (৩০), মেরাজ (২৮) ও সুমনসহ (২৭) চারজন। আহত অন্যজনের নাম জানা যায়নি। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ৬ যুবক তিনটি মোটরসাইকেলযোগে চার যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সন্ত্রাসীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলিও ছোড়ে। আহতরা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। রাত সাড়ে এগারোটার দিকে সুমন নামে একজনের মৃত্যু হয়। তার পিতার নাম রফিকুল ইসলাম। নিহত সুমন ভাটারার খিলবাড়িরটেকের ৪২০ নম্বর বাড়ির বাসিন্দা। তারা সেখানকার স্থানীয়। সুমন দীর্ঘদিন বিদেশ ছিল। বর্তমানে ছোটখাটো ব্যবসাবাণিজ্য ছাড়াও ঠিকাদারির সঙ্গে জড়িত।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল মুত্তাকিন জনকণ্ঠকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। ব্যক্তিগত,ব্যবসায়িক বা ঠিকাদারি সংক্রান্ত বিষয় ছাড়াও অন্যকোন বিষয় নিয়ে হত্যাকা-ের ঘটনাটি ঘটেছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে ভাটারা থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সম্পর্কিত:
পাতা থেকে: