১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

অমিতাভ বচ্চনের শূটিং স্পটে গুলি


সংস্কৃতি ডেস্ক ॥ ভারতের মুম্বাইয়ের গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে শুক্রবার অমিতাভ বচ্চনের শূটিং স্পটে গুলি চালিয়েছে মোটরসাইকেল আরোহী দুই দুষ্কৃতকারী। তবে খুব কাছেই গুলি চললেও বিগ-বির কোন ক্ষতি হয়নি। দুষ্কৃতকারীদের গুলিতে ফিল্মসিটির নিরাপত্তার দায়িত্বে থাকা শিবসেনা ফিল্ম শাখার নিরাপত্তা এজেন্সির মালিক শ্রীকান্ত ওরফে রাজু সিন্ডে গুরুতর আহত হয়েছেন। মুম্বাইয়ের অতিরিক্ত পুলিশ কমিশনার ফতে সিং পাতিল জানিয়েছেন, ৪৫ বছর বয়সী আহত শিন্ডেকে তাৎক্ষণিকভাবে ভিলে পালের নানাবতী হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানেই এখন চিকিৎসা চলছে তার। তার পেটে দুটি এবং ডান হাতে একটি গুলি লেগেছে। পুলিশ ওই মোটরসাইকেল আটক করেছেন।

পাতিল বলেন, যেহেতু তাকে খুব কাছ থেকে গুলি করা হয়েছে, সেক্ষেত্রে ঘটনাটি ব্যক্তিগত শত্রুতা থেকে ঘটানো হতে পারে। আমরা প্রতিটি ক্ষেত্র থেকে অনুসন্ধান চালাচ্ছি। এটাও খতিয়ে দেখা হবে অতীতে তিনি কোন ধরনের হুমকি পেয়েছেন কি না। ঘটনার সময় বিগ বি কোন চলচ্চিত্রের শূটিংয়ে ছিলেন তা এখনও জানা যায়নি। টুইটারে তিনি শুধু এতটুকু জানিয়েছেন, ফিল্মসিটিতে শূটিং চলছিল। তখনই মাত্র ২০ ফুট দূরে ‘গ্যাং ওয়ার’ হয়।

পুলিশ জানিয়েছেন, মুম্বাইয়ের এই জনপ্রিয় শূটিংস্পটে বেলা ২টার দিকে গুলি চলে। এক গাছের নিচে চেয়ারে বসে ছিলেন নিরাপত্তা এজেন্সির মালিক রাজু সিন্ডে। দুই দুষ্কৃতকারী মোটরসাইকেলে করে এসে তাকে লক্ষ্য করে তিনটি গুলি চালায়। ঘটনার আকস্মিকতায় উপস্থিত সবাইকে হতচকিত হয়ে পড়েন। গুলির শব্দ শুনে অন্য নিরাপত্তারক্ষীরা তাদের তাড়া করেন। তারা মোটরসাইকেল রেখে পাশের জঙ্গল দিয়ে পালিয়ে যায়।