১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

খালেদার সালাহউদ্দিন নাটক এখন স্পষ্ট ॥ শাজাহান খান


নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৩ মে ॥ নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, সরকারকে বিপাকে ফেলতে খালেদা জিয়ার সালাহউদ্দিন নাটক এখন জনগণের কাছে স্পষ্ট। পেট্রোলবোমা দিয়ে মানুষ হত্যাকারী বিএনপি জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ডের কাছে সরকার মাথানত করবে না। মানুষ হত্যার দায়ে খালেদা জিয়া ও তার দোসরদের বিচারের মুখোমুখি করতে হবে। তিনি বলেন, খুনীদের বিচারের দাবিতেই এই জনতার অভিযাত্রা। শনিবার গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলা আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) কাজী সাদেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জাতীয় শ্রমিক জোটের সভাপতি শিরিন আক্তার এমপি, গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি, জেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন ফকু, প্রধান আতাউর রহমান বাবলু, প্রধান জাকারিয়া ইসলাম জুয়েল, নুরে আলম সিদ্দিকী, মুকিতুর রহমান রাফি, শরিফুল ইসলাম রতন, আব্দুল লতিফ, তাহেদুল ইসলাম রকেট, জাহিদুল ইসলাম তুহিন, মোস্তাফিজুর রহমান মুকু, কেএম জাহাঙ্গীর আলম, শাকিল আকন্দ বুলবুল প্রমুখ।

পরে জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ এবং শ্রমিক-কর্মচারী-পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের যৌথ উদ্যোগে গাইবান্ধা স্বাধীনতা প্রাঙ্গণে আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আব্দুল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপিসহ অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- শিরিন আকতার এমপি, মুক্তিযোদ্ধা মাহবুব এলাহী রঞ্জু, পৌর মেয়র মোঃ শামছুল আলম, মুক্তিযোদ্ধা শাহ শরিফুল ইসলাম বাবলু, ফরহাদ আব্দুল হারুন বাবলু, কামাল উদ্দিন, সাহাব উদ্দিন, ওসমান আলী, মোক্তাদুর রহমান মিঠু, খায়রুল ইসলাম, চঞ্চল সাহা প্রমুখ। জনতার অভিযাত্রা কর্মসূচী সফল করতে তিনি ঢাকা থেকে দেশের বিভিন্ন জেলা সফরের অংশ হিসেবে গাইবান্ধা সদর ও গোবিন্দগঞ্জ সফর করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: