১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মানব পাচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে- হানিফ


নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া ॥ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, মানব পাচারের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এছাড়াও পাচার হওয়া অভিবাসীদের উদ্ধার করে দেশে ফিরিয়ে এনে পুনর্বাসনের চেষ্টা চালাচ্ছে সরকার। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আসন্ন বাংলাদেশ সফর প্রসঙ্গে তিনি বলেন, ভারতীয় প্রধানমন্ত্রীর সফরে দুই দেশের মধ্যে বিদ্যমান যেসব সমস্যা রয়েছে তার সবই সমাধান করতে পারব আমরা।

শনিবার দুপুরে কুষ্টিয়ায় নিজ বাসভবনে মাহবুব-উল আলম হানিফ দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এসব কথা বলেন।

এসময় বিএনপিকে উদ্দেশ করে হানিফ বলেন, আওয়ামী লীগ কখনও বিদেশী প্রভুদের দিকে তাকিয়ে থাকেনি। বিএনপিই বিদেশী প্রভু খুঁজে বেড়ায়। আজকে বিএনপির ভেতর থেকেই তাদের নেতৃত্বে পরিবর্তনের কথা উঠছে। সন্ত্রাসী ও নাশকতামূলক দুর্নীতিবাজ নেতাদের নিয়ে বিএনপি ভবিষ্যতে খুব একটা এগোতে পারবে না। নেতৃত্বের পরিবর্তন না হলে এক সময় তাদের অবস্থা মুসলিম লীগের মতো হবে বলেও মন্তব্য করেন তিনি।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আগজর আলী, জেলা যুবলীগের আহ্বায়ক রবিউল ইসলাম, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শরিফ উদ্দিন রিমন প্রমুখ।