২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সংক্ষিপ্ত সংবাদ


স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ ডুমুরিয়া উপজেলার চুকনগর-দৌলতপুর সড়কের থুকড়া বাজার এলাকা থেকে পুলিশ একটি বিদেশী পিস্তল, দু’টি হ্যান্ডকাপসহ আব্দুল গফ্ফার (৪২) নামের এক যুবককে আটক করেছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে তাকে আটক করা হয়। পুলিশ জানায়, নিয়মিত ডিউটির অংশ হিসেবে ডুমুরিয়া থানা পুলিশের একটি টিম শুক্রবার সকালে থুকড়া এলাকায় যান।

সিদ্ধিরগঞ্জে গ্যাস লাইনে অগ্নিকাণ্ড॥ আহত তিন

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২২ মে ॥ সিদ্ধিরগঞ্জে ২১০ মেঃ ওঃ বিদ্যুত কেন্দ্রের অভ্যন্তরের তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের গ্যাস সরবরাহ লাইনে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এতে পুড়ে গেছে মূল্যবান যন্ত্রপাতি এবং বন্ধ হয়ে গেছে গোদনাইল ও পঞ্চবটির গ্যাস সরবরাহ। শুক্রবার ভোর ৫টায় এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। ডেমরা ও নারায়ণগঞ্জের হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এক ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

স্ত্রীকে আনতে গিয়ে ১৮ দিন নিখোঁজ

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২২ মে ॥ শ্বশুরবাড়ি থেকে স্ত্রীকে আনতে গিয়ে নওগাঁর রাণীনগরে ১৮ দিন ধরে রহস্যজনকভাবে জুয়েল ইসলাম (৩০) নামে এক ব্যক্তি নিখোঁজ রয়েছে। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে সন্ধান না পাওয়ায় তার বড় ভাই রাণীনগর থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। জুয়েল ইসলামের বড় ভাই জানান, সিংড়াডাঙ্গা গ্রামের আমজাদ হোসেনের ছেলে জুয়েল ইসলাম গত ৫ বছর পূর্বে বগুড়া জেলার আদমদিঘী উপজেলার ছাতনী গ্রামের আজাদ হোসেনের মেয়ে কেয়া বেগমকে (২৫) বিয়ে করে। তখন থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ লেগে থাকত। এরই ধারাবাহিকতায় স্ত্রী কেয়া বেগম গত ২৬ এপ্রিল তার বাবার বাড়ি ছাতনী গ্রামে চলে যায়। ২-৩ দিন পর কেয়া বেগমের স্বামী জুয়েল তার নিজস্ব টেম্পো নিয়ে গত ২ মে দুপুরে তার বাড়ি থেকে স্ত্রীকে আনতে শ্বশুরবাড়ি ছাতনী গ্রামের উদ্দেশে রওনা দেয়।

বান্দরবানে কাল থেকে পরিবহন ধর্মঘট

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান, ২২ মে ॥ পরিবহন শ্রমিকের ওপর হামলা এবং গাড়ি ভাঙচুরের ঘটনায় রোববার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডেকেছে বান্দরবান পরিবহন মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ। মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক ঝুন্টু দাশ জানান, পরিবহন শ্রমিকের ওপর হামলা এবং গাড়ি ভাংচুরের ঘটনায় বান্দরবানে ৪টি সড়কে রোববার সকাল থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হয়েছে ।

মির্জাপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ২২ মে ॥ মির্জাপুরে জসিম নামে এক দুবাই প্রবাসীর বাড়িতে ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার রাতে মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের সাটিয়াচড়া গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। সশস্র ডাকাতদল হানা দিয়ে প্রবাসীর বাড়ি থেকে ১০ ভরি স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে।

নওগাঁয় ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২২ মে ॥ বৃহস্পতিবার রাতে আত্রাইয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক মহিলা নিহত হয়েছেন। আত্রাই রেলওয়ে স্টেশন মাস্টার সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতের কোন এক ট্রেনের ধাক্কায় মহিলাটি মারা গেছেন। শুক্রবার সকালে রেল-কর্মচারীরা রেলস্টেশন থেকে প্রায় দুই কিলোমিটার দূরে রেললাইনের ধারে মাথা থেঁতলানো অবস্থায় লাশ দেখতে পায়। মহিলার বয়স প্রায় ৪০ বছর।

সেলাই মেশিন বিতরণ

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২২ মে ॥ শুক্রবার সকাল ১০টায় নওগাঁর সাপাহারে বেসরকারী উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্ট্রিগ্রেশন সেন্টারের (রিক) আয়োজনে ইউপিপি-উজ্জীবিত কম্পোনেন্টের আওতায় প্রশিক্ষণ প্রাপ্ত ২৫ অতিদরিদ্র নারীর মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সংস্থার নওগাঁ-১ এরিয়া কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেলাই মেশিন বিতরণ করেন, সাপাহার উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন মিঞা। এরিয়ার ম্যানেজার আব্দুল আলিম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ২২ মে ॥ চাঁদপুর সড়ক ও জনপথ বিভাগ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত রেখেছে। তাদের অধিগ্রহণকৃত ভূমির উপর অবৈধভাবে নির্মিত স্থাপনা সরিয়ে নেয়ার জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয়ার পর ২০ মে থেকে চাঁদপুর শহরের ওয়্যারলেস বাজার থেকে ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর চৌরাস্তা পর্যন্ত সড়কের দু’পাশে উচ্ছেদ করা হয়। শুক্রবার সকাল থেকে পুনরায় উচ্ছেদ অভিযান চলে।

চাটমোহর পৌর এলাকায়

যানজট

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ চাটমোহর পৌর এলাকার বাজার সড়কসহ বিভিন্ন সড়কে প্রতিদিন অসহনীয় যানজটের সৃষ্টি হচ্ছে। পৌর সদরের প্রধান সড়ক অত্যন্ত সরু হওয়ায় থানা বাজার ছাড়াও অন্যান্য স্থানে যানজট। প্রধান সড়কে পণ্যবাহী ট্রাকগুলো দিনের বেলায় মালামাল আনলোড করায় এ সমস্যার সৃষ্টি হচ্ছে। এছাড়া মার্কেটগুলোর সামনে গাড়ি পার্কিংয়ের জন্য কোন জায়গা না থাকায় সড়কের পাশে মোটরসাইকেলসহ বিভিন্ন প্রকার যানবাহন বিশৃঙ্খলভাবে রাখায় এ সমস্যা প্রকট আকার ধারণ করছে। থানা বাজার এলাকার সড়কে দোকানে ক্রেতারাও সড়কে দাঁড়িয়ে কেনাকাটা করতে বাধ্য হচ্ছে। এতে যানচলাচলে বিঘœ ঘটে।

বাগেরহাটে জেলা ছাত্রলীগের সম্মেলন আজ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ দীর্ঘ ১১ বছর পর বাগেরহাট জেলা ছাত্রলীগের সম্মেলন আজ শনিরার অনুষ্ঠিত হচ্ছে। এ সম্মেলনকে কেন্দ্র করে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। দীর্ঘদিন পর অনুষ্ঠিত এ সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব সৃষ্টি হবে। দলীয় কর্মকা- আরও বেশি গতিশীল হবে বলে সকলে আশা প্রকাশ করছেন। বাগেরহাট খান জাহান আলী কলেজ মাঠে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি থাকবেন, সড়ক ও সেতু যোগাযোগ মন্ত্রী ওবায়েদুল কাদের। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি থাকবেন সম্মানিত অতিথি। সম্মেলন উদ্বোধন করবেন, বাগেরহাটের কৃতীসন্তান ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ।

কিশোরগঞ্জে বজ্রপাতে জেলে নিহত

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২২ মে ॥ জেলার হাওর অধ্যুষিত ইটনা উপজেলার ধনপুর ইউনিয়নের দইলং গ্রামে শুক্রবার সকালে বজ্রপাতে গোপাল দাশ (১৯) নামে জেলে নিহত হয়েছে। এ সময় নিহতের বাবা মহারাজ দাশ (৪৮) ও তার ভাই জসু দাশ (২৩) আহত হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সকালে দইলং গ্রামের মহারাজ দাশ তাঁর দুই ছেলে গোপাল ও জসুকে নিয়ে বাড়ির পাশের খালে মাছ ধরতে যায়। এ সময় আকস্মিক বজ্রপাতে গোপাল দাশ ঘটনাস্থলেই নিহত হয়।

ভৈরবে শিমুল হত্যা মামলা বিএনপি নেতাসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দাখিল

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ২২ মে ॥ ভৈরবে কাজের মেয়ে শিমুল হত্যা মামলায় ভৈরব পৌরসভার প্যানেল মেয়র বিএনপি নেতা আরিফুল ইসলামসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছে কিশোরগঞ্জ জেলা সিআইডি। বৃহস্পতিবার আদালত শিমুল হত্যা মামলার অভিযোগপত্র গ্রহণ করেন। মামলার অন্য আসামিরা হলেন- কালু মিয়া, ফোরকান মিয়া, শাহানা বেগম ও হনুফা বেগম।

গত ১৬ সেপ্টেম্বর প্যানেল মেয়র আরিফুল ইসলামের বাড়ির কাজের মেয়ে শিমুল বেগম মৃত্যু হয়।

কচুয়ায় বিদ্যুতস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর, ২২ মে ॥ কচুয়ায় কাভার্ডভ্যান উদ্ধার করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্টে সরুজ মিয়া (৩০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। জানা গেছে শুক্রবার সকালে উপজেলার ঢাকা-কচুয়া সড়কের ঘাগড়ায় খাদে পড়া মালবাহী কাভার্ডভ্যান উদ্ধার করার সময় ক্রেনের তার ছিঁড়ে বৈদ্যুতিক তারের সঙ্গে লাগলে বিদ্যুতস্পৃষ্টে ঘটনাস্থলে কুমিল্লা জেলার শাসনগাছা এলাকার সুরুজ মিয়ার মৃত্যু ঘটে । তাছাড়া ওই ঘটনায় একই এলাকার স্বপনকে (৩০) গুরুতর আহত অবস্থায় কুমিল্লা টাওয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

সাগরে ফিশিং ট্রলারডুবি, ৮ জেলে উদ্ধার, নিখোঁজ-৪

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ সেন্টমার্টিনের দক্ষিণে বঙ্গোপসাগরে মাছধরারত অবস্থায় ১২ মাঝি-মাল্লা নিয়ে একটি ফিশিং ট্রলারডুবির ঘটনা ঘটেছে। স্থানীয় জেলেরা ৮ মাঝি-মাল্লাকে জীবিত উদ্ধার করলেও আরও ৪ জেলে নিখোঁজ রয়েছে। জানা যায়, সেন্টমার্টিনের ২৫ কিলোমিটার দক্ষিণে বঙ্গোপসাগরে মাছ শিকাররত অবস্থায় বৃহস্পতিবার সকালে মৌলভীর শীল ঢেউয়ের তোড়ে ট্রলারটি ডুবে যায়।

চরফ্যাশনে ১৬ টন চাল নিয়ে ট্রলার ডুবি

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা থেকে জানান, ভোলার মনপুরার জেলে পুনর্বাসনের ১৬ টন চাল নিয়ে মেঘনায় একটি ট্রলার ডুবে গেছে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে মেঘনার হাজিরহাট ঘাট সংলগ্ন এলাকায় ট্রলারটি ডুবে যায়।

মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, মনপুরার বিভিন্ন ইউনিয়নের জেলেদের পুনর্বাসনের চাল নিয়ে তজুমউদ্দিন থেকে মনপুরায় যাচ্ছিল তিনটি ট্রলার।

যশোরের চিহ্নিত সন্ত্রাসী কালা

বাচ্চু ৫ অস্ত্রসহ

আটক

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের চিহ্নিত সন্ত্রাসী কাজী মাহবুবুর রহমান ওরফে কালা বাচ্চুকে ৫টি আগ্নেয়াস্ত্র ও ৮ রাউন্ড গুলিসহ আটক করা হয়েছে। শুক্রবার ভোর ৫টার দিকে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা তাকে ঝিকরগাছা উপজেলার কাউরিয়া এলাকার একটি ঘেরের ঘর থেকে আটক করেন।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের স্কোয়াড্রন লিডার নিয়াজ মোহাম্মদ ফয়সল জানান, তাদের কাছে খবর ছিল ঝিকরগাছার কাউরিয়া গেটপাড়া এলাকায় একটি মাছের ঘেরের ঘরে কালা বাচ্চু অস্ত্র বিক্রির জন্যে অবস্থান করছে।

মানিকগঞ্জে প্রতিমা ভাংচুর, ইউপি মেম্বারসহ আটক ২

নিজস্ব সংবাদদাতা মানিকগঞ্জ, মে ২২ ॥ ঘিওর উপজেলার সিংজুরি বাজারে সার্বজনীন কালীবাড়ি মন্দিরে মূর্তি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে স্থানীয় সিংজুরী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য আক্কাস আলী ও তার ছেলে আল-মামুনকে আটক করেছে পুলিশ।

মন্দির কমিটির সভাপতি গৌড় চন্দ্র দত্ত জানান, সিংজুরী গ্রামের সিংজুরী বাজারে ৬ শতক জমির ওপর সার্বজনীন কালীবাড়ি মন্দিরটি অবস্থিত। গত তিন বছর আগে মন্দিরের ৬ শতক জমির মালিকানা নিয়ে ইউপি সদস্য আক্কাস আলীর ছেলে মামুনের সঙ্গে মন্দির কমিটির মামলা চলে আসছিল। বছরখানেক আগে মানিকগঞ্জের একটি আদালত মন্দিরের পক্ষে রায় দেন।

বান্দরবানে ২১ দোকান ভস্মীভূত

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান, ২২ মে ১৫ ॥ বান্দরবান পার্বত্য জেলার লামা উপজেলার গজালিয়া বাজারে আগুনে ২১ দোকান পুড়ে গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গজালিয়া বাজারের শহীদুল্লাহর চায়ের দোকানের চুলা থেকে আগুনের সূত্রপাত হলে তা দ্রুত আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়রা দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে, তবে এতে কেউ হতাহত হয়নি। অগ্নিকা-ের ঘটনায় প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের কর্মীরা।

সাতক্ষীরায় শিক্ষা সম্মেলন

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সুশিক্ষাই জাতীয় চেতনার ভিত্তি এই সেøাগান সামনে রেখে শুক্রবার সাতক্ষীরায় অনুষ্ঠিত হয়েছে শিক্ষা সম্মেলন-১৫। মনিরুজ্জামানের সভাপতিত্বে স্থানীয় পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন মুক্তিযোদ্ধা মীর মোসতাক আহমেদ রবি। মুখ্য আলোচক হিসাবে অংশ নেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের প্রফেসর ড. সাদেকুল আরেফিন। এছাড়াও আনিসুর রহিম, অধ্যাপক সালেহ আক্তারসহ বিভিন্ন আলোচক বক্তব্য রাখেন।

প্রত্যন্ত বিলেও বিদ্যুত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার প্রত্যন্ত বিলাঞ্চল বলে খ্যাত উজিরপুরের সাতলা ইউনিয়নের পটিবাড়ি গ্রামের ১৬১টি পরিবারকে বিদ্যুতায়ন করা হয়েছে। শুক্রবার দুপুরে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস প্রধান অতিথি হিসেবে বিদ্যুতায়নের উদ্বোধন করেন। সাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ আব্দুল মালেক মাস্টার।

পর্যটন বিষয়ক সেমিনার

দেশের পর্যটন শিল্পকে বিশ্বময় পর্যটনপ্রেমী মানুষের কাছে জনপ্রিয় করতে ৫ম বারের মতো শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্যুরিজম ফেয়ার ২০১৫। তারই ধারাবাহিকতায় ২০ মে রাজধানীর গুলশানে হোটেল হলিডে ভিলা গ্রামে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল ট্যুরিজম এ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্টের উদ্যোগে এক্সপ্লোরিং ক্যারিয়র ইন ট্যুরিজম এ্যান্ড হসপিটালিটি শীর্ষক সেমিনারের আয়োজন করা হয়। সেমিনারের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডায়াকোনিয়া ইন্টারন্যাশনাল এডুকেশন। সেমিনারে উপস্থিত ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটির প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আব্দুল হান্নান চৌধুরী, বাংলাদেশ ফাউন্ডেশন ফর ট্যুরিজম ডেভেলপমেন্ট (বিএফটিডি)-এর চেয়ারম্যান এইচ. এম. হাকিম আলী, প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল ট্যরিজম এ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্টের চেয়ারপার্সন ড. এ. আর. খান, এইচআর সলিউশনন্সের প্রধান নির্বাহী প্রফেসর ড. জাকির হোসাইন, বিফোরবি সলিউশনের প্রধান নির্বাহী এরশাদ খন্দকার এবং প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোশাররাফ হোসাইন। Ñবিজ্ঞপ্তি

নওগাঁয় জাল নোট

উদ্ধার ॥ আটক

এক

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২২ মে ॥ বৃহস্পতিবার রাত ৮টার দিকে নওগাঁ সদর উপজেলার মাদারমোল্লার হাট থেকে ভাজা দোকানি মন্টু রায়ের (৪৫) দোকানের কাছ থেকে ১১ হাজার টাকার জাল নোট উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত জাল নোটের মধ্যে ১ হাজার টাকার ১টি এবং ৫০০ টাকার ২০টি নোট রয়েছে। পুলিশ মন্টু রায়কে গ্রেফতার করেছে। মন্টু রায় জানায়, সে একজন দরিদ্র ভাজার দোকানি। টাকাটা তার দোকানের পাশে কিভাবে এলো তা সে কিছুই জানে না। প্রত্যক্ষদর্শীদের মতে, জাল নোটের কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে মন্টুর অজান্তে তার দোকানের পাশে টাকাগুলো রেখে পালিয়ে বাঁচলেও দরিদ্র মন্টু ফেঁসে যায়। ধৃত মন্টু শিমুলিয়া গ্রামের মৃত অনাদী রায়ের পুত্র।