২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শমসের মবিন জামিনে মুক্ত


নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২২ মে ॥ বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রদূত শমসের মবিন চৌধুরী কারাগার থেকে মুক্তিলাভ করেছেন। শুক্রবার দুপুর ১টা ২৫ মিনিটে তিনি গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ থেকে কারামুক্ত হন। এ সময় কারা ফটকে তাঁর স্ত্রী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কালিয়াকৈর পৌর মেয়র মজিবুর রহমান, জাসাস কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নাহীন আহমেদ মমতাজী এবং জাসাস নেতা আব্দুল আলীমসহ তাঁর কিছু আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২-এর জেলার নাসির আহমেদ জানান, বৃহস্পতিবার বিকেলে শমসের মবিন চৌধুরীর জামিন সংক্রান্ত কাগজপত্র কারাগারে এসে পৌঁছে। পরে যাচাই-বাছাই শেষে শুক্রবার দুপুর ১টা ২৫ মিনিটের দিকে তিনি কারামুক্ত হন।

গত বছরের ২৪ ডিসেম্বর বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দুটি দুর্নীতির মামলায় ঢাকা আলিয়া মাদ্রাসার মাঠে স্থাপিত বিশেষ আদালতে হাজিরা দিতে গেলে বকশীবাজার এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এ সময় সরকারদলীয় এমপি ছবি বিশ্বাসের ওপর হামলা ও গাড়িতে আগুন দেয়া হয়। এ ঘটনায় চকবাজার ও শাহবাগ থানায় মামলা করে পুলিশ। এ দুটি মামলায় শমসের মুবিন চৌধুরীকে আসামি করা হয়। চলতি বছরের ৯ জানুয়ারি তাঁকে তাঁর বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। সেই থেকে তিনি কারাগারে ছিলেন।

সম্পর্কিত:
পাতা থেকে: