২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সিরাজগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০


স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকায় শুক্রবার সকাল সাড়ে ১১ টায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে এজবাহার আলী (৫৮) নামের একজন নিহত ও অন্তত ১০জন আহত হয়েছে। নিহত এজবাহার আলী (৬০) একই এলাকায় পূর্ব বাহুকার বাসিন্দা। সংঘর্ষে আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। প্রায় এক মাস আগে এই দু’পক্ষের মধ্যে যমুনা নদীর বালু উত্তোলন নিয়ে সংঘর্ষ হয়েছিল।

স্থানীয় বাসিন্দারা জানান, শুক্রবার সকালে এজবাহার ও তার ৩ ছেলে বাড়ির পাশেই নিজের জমিতে ধান কাটতে যায়। এ সময় পশ্চিম বাহুকার প্রতিপক্ষ শফিকুল, সালাম,কাউসার হাকিম, বেলাল সহ ২০/২৫ জনের একটি দল তাদের উপর অর্তকিতে হামলা চালায়। এসময় তারা এলাকায় ত্রাস তৈরী করতে ককটেলও বিস্ফোরণ ঘটায় । পরে তারা এজবাহারকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং সে ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় এজবাহারের ছেলে রাশিদুল, রেজাউল ও মমিন সহ তাদের আরও কয়েক জন আহত হয়। গুরুতর আহত ৩জনকে হাসপাতালে ভর্তি করা হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সদর থানার ওসি হাবিবুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। পুনরায় সংঘর্ষের আশংকায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।