২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

যশোরের সন্ত্রাসী কালা বাচ্চু অস্ত্রসহ আটক


স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের চিহ্নিত সন্ত্রাসী কাজী মাহবুবুর রহমান ওরফে কালা বাচ্চুকে ৫টি আগ্নেয়াস্ত্র ও ৮ রাউন্ড গুলিসহ আটক করা হয়েছে। আজ ভোর ৫টার দিকে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা তাকে ঝিকরগাছা উপজেলার কাউরিয়া এলাকার একটি ঘেরের ঘর থেকে আটক করেন।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের স্কোয়ার্ডন লিডার নিয়াজ মোহাম্মদ ফয়সল শুক্রবার বেলা ১১টার দিকে সাংবাদিকদের জানান, তাদের কাছে খবর ছিল ঝিকরগাছার কাউরিয়া গেটপাড়া এলাকায় একটি মাছের ঘেরের ঘরে কালা বাচ্চু অস্ত্র বিক্রির জন্যে অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে তিনি ও এএসপি শাহেদ আহমেদের নেতৃত্বে একটি দল সেখানে অভিযান চালান এবং কালা বাচ্চুকে আটক করেন। ওই সময় তার কাছ থেকে একটি ম্যাগজিনসহ নাইন এমএম পিস্তল ও ২ রাউন্ড গুলি, তিনটি ওয়ান শ্যুটার গান ও ২ রাউন্ড গুলি এবং একটি পাইপগান ও ৪ রাউন্ড শর্টগানের গুলি উদ্ধার করা হয় বলে তিনি জানান।

স্কোয়ার্ডন লিডার জানান, কালা বাচ্চু একজন চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্র ব্যবসায়ী ও খুনি। তার বিরুদ্ধে যশোর জেলার বিভিন্ন থানায় খুন, ডাকাতি, সন্ত্রাসী কর্মকা- এবং অস্ত্র ব্যবসায়ের বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে। অস্ত্র আইনের একটি মামলা রুজু করে তাকে ঝিকরগাছা থানায় সোপর্দ করা হয়েছে। কালা বাচ্চু ঝিকরগাছা পৌরসভাধীন কাউরিয়া এলাকার মৃত সৈয়দ আহমেদের ছেলে। তিনি যশোর শহরের ষষ্টিতলাপাড়ায় ভাড়া বাসায় থাকেন।