১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নিউ ইস্কাটনে এক ব্যক্তির আত্মহত্যা, সাততলা থেকে পড়ে এক শ্রমিক নিহত, আহত ৩


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর রমনায় বীরবল বৈরাগী নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। উত্তরায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে মশিউর নামে এক শ্রমিক মারা গেছে। পান্থপথে নির্মাণাধীন ১৪তলা ভবনের সাততলা থেকে পড়ে তিন শ্রমিক গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে জানা গেছে, রমনা থানাধীন নিউ ইস্কাটনের এ্যান্টনি বিশ্বাসের বাসা থেকে বীরবল বৈরাগী (৫০) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে পুলিশ ওই বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যালে পাঠায়। নিহতের ছোট ভাই অনন্ত বৈরাগী জানান, চার বছর ধরে বড় ভাই এ্যান্টনি বিশ্বাসের বাড়িতে কাজ করে আসছে। তিনি এ্যান্টনি বিশ্বাসের অসুস্থ শ্বশুরকে দেখাশুনা করতেন। তবে কি কারণে বীরবল আত্মহত্যা করেছে তা অনন্ত জানাতে পারেননি। রমনা থানার উপ-পরিদর্শক সারোয়ার আলম জানান, হতাশা থেকে বীরবল আত্মহত্যা করে থাকতে পারে। তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

তিন শ্রমিক গুরুতর আহত ॥ বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার দিকে রাজধানীর পান্থপথে মেট্রো হোমস নামে একটি প্রতিষ্ঠানে নির্মাণাধীন ১৪তলা ভবনের সাততলা থেকে পড়ে আব্দুল্লাহ (২০) ও রাসেল (২২) ও অজ্ঞাত (২১) নামে তিন শ্রমিক গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে আব্দুল্লাহ ও রাসেলকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য শ্রমিককে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে ওই নির্মাণাধীন প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান জানান, তিন শ্রমিক ভবনের বাইরের দিক থেকে মাচা দিয়ে কাজ করছিলেন। এক পর্যায়ে বেলা সাড়ে এগারোটার দিকে কাজ করার সময় মাচা ছিঁড়ে তিন শ্রমিক নিচে পড়ে যায়। দুই শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য শ্রমিককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

উত্তরায় শ্রমিক নিহত ॥ উত্তরার রাজলক্ষ্মীর পাশে নির্মাণাধীন ভবন থেকে নিহত মশিউরের বাড়ি রংপুরের মিঠাপুকুরে। শুক্রবার তার লাশের ময়নাতদন্ত হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: