২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কেশবপুরের লক্ষ্মীনাথকাঠি প্রাথমিক বিদ্যালয় পুনর্নির্মাণ করল সেনাবাহিনী


স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের কেশবপুর উপজেলার লক্ষ্মীনাথকাঠি সরকারী প্রাথমিক বিদ্যালয়টি পুনর্নির্মাণ করে দিয়েছে সেনাবাহিনী। যশোর সেনানিবাসের ৮ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের তত্ত্বাবধানে স্কুলভবন নির্মাণের পর বৃহস্পতিবার এর উদ্বোধন করেন সেনাবাহিনীর যশোর এরিয়া কমান্ডার ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এসএম মতিউর রহমান। বিদ্যালয়টি খড়ের ছাউনির তৈরি হওয়ায় বৃষ্টি হলেই স্কুল বন্ধ হয়ে যেতো- এ সংক্রান্ত একটি প্রতিবেদন দৃষ্টিগোচর হওয়ায় ৫৫ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে ২৪ মার্চ স্কুলের পুনর্নির্মাণ কাজ শুরু হয়।

রংপুরে তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে কর্মশালা

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন জোরদারের লক্ষ্যে রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ের উদ্যোগে এবং ক্যাম্পেইন ফর টোব্যাকো ফ্রি কিড্স (সিটিএফকে) ও এ্যাসোসিয়েশন ফর কমিউনিটি ডেভেলপমেন্ট (এসিডি)’র সহায়তায় বৃহস্পতিবার এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত এই কর্মশালায় রংপুর বিভাগের সব জেলা থেকে আসা উর্ধতন সরকারী কর্মকর্তাদের অংশগ্রহণ ছিল। এতে উপস্থিত ছিলেন রংপুরের বিভাগীয় কমিশনার মুহাম্মদ দিলোয়ার বখত, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) কাজী হাসান আহমেদ প্রমুখ।

ভোলায় নকল ওষুধ জব্দ ॥ জরিমানা

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২১ মে ॥ ভোলা শহরে ওষুধের দোকানে মোবাইল কোর্ট অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল ও ভেজাল ওষুধ জব্দ করেছে। এ সময় কাউকে আটক করা না হলেও ৫১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ড্রাগ সুপার মাসুদ রানা জানান, বৃহস্পতিবার দুপুরে ভোলা নির্বাহী ম্যাজিস্ট্রেট বেগম হাসিনা আক্তারের নেতৃত্বে পুলিশের একটি দল শহরের সদর রোডের নব আর্দশ ও তিতাস মেডিক্যাল হলে অভিযান চালায়। এ সময় ওই দুই দোকানে তল্লাশি চালিয়ে স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক ও নকল কয়েক লাখ টাকা মূল্যের ওষুধ উদ্ধার করে।

বাংলাবান্ধা এলসি স্টেশনের সহকারী কমিশনার ও সুপার স্ট্যান্ডরিলিজ

বাইসাইকেল পাচার

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ বাংলাবান্ধা এলসি স্টেশনের সহকারী কমিশনার মোহাম্মদ জাকারিয়া ও একই স্টেশনের সুপার জাকির হোসেনকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। সহকারী কমিশনারকে গাইবান্ধা এবং সুপারকে ঠাকুরগাঁওয়ে বদলি করা হয়। বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে আমদানিকৃত ভারতীয় দুই হাজার ৪শ’টি বাইসাইকেলের মধ্যে এক হাজার ৯শ’ ২০টির রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে পাচারকালে মঙ্গলবার রাতে বিজিবির হাতে আটকের ঘটনার পরদিনই কাস্টমস, এক্সাইজ ভ্যাট কমিশনারেট রংপুর বিভাগ তাদের গাইবান্ধা ও ঠাকুরগাঁওয়ে স্ট্যান্ড রিলিজ করেন।

কুমিল্লায় ছাত্রলীগ নেতার মুক্তি দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২১ মে ॥ কুমিল্লায় গাজী আহমেদ হোসেন জুয়েল নামে এক ছাত্রলীগ নেতার মুক্তি দাবিতে মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার রেলওয়ে ওভারপাস এলাকায় এ কর্মসূচী পালন করা হয়। জানা গেছে, ১৯ মে র‌্যাব-১১ গাজী আহমেদ হোসেন ও তার গাড়িচালকসহ ৩ জনকে আটক করে র‌্যাব কার্যালয়ে নিয়ে যায়। পরে ছিনতাই চেষ্টার অভিযোগে র‌্যাব বাদী হয়ে অজ্ঞাতনামা একজনসহ ৪ জনকে আসামি করে সদর দক্ষিণ মডেল থানায় মামলা করে। আটককৃতরা বর্তমানে জেলহাজতে রয়েছে।