২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

কলাপাড়ায় ব্রিজ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন


নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১৮ মে ॥ বানাতিবাজার আয়রন ব্রিজটি ভেঙ্গে গেছে। যোগাযোগ বন্ধ হয়ে গেছে বালিয়াতলী-চাড়িপাড়া সড়কের। রবিবার দুপুরে ব্রিজটি ভেঙ্গে যায়। উপজেলা পরিষদের উদ্যোগে এডিপির অর্থায়নে ব্রিজটি মেরামতের কাজ চলছে। মালামালবোঝাই একটি টমটম যাওয়ার সময় ব্রিজটির পাটাতন ভেঙ্গে যায়। ইউপি চেয়ারম্যান মীর তারিকুজ্জামান জানান, দুই-এক দিনের মধ্যে ব্রিজটি মেরামত করে যোগাযোগ সচলের চেষ্টা চলছে। তবে সিমেন্টের স্লাবের বদলে কাঠের পাটাতন দেয়া হচ্ছে।

ঝালকাঠিতে ১৯ বছর পর হত্যা করে লাশ গুম ভিকটিম উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ১৮ মে ॥ সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়নের ডুমরিয়া গ্রামের ১৯ বছর পূর্বে হত্যা করে লাশ গুম করা ভিকটিম মনমথ বেপারি (৫০) সশরীরে উদ্ধার হয়েছে। সোমবার সকালে মনমথ বেপারি নিজবাড়িতে ফিরে এলে এলাকার লোকজন পুলিশে খবর দেয় এবং কীর্ত্তিপাশা পুলিশ ক্যাম্পের সদস্যরা তাকে উদ্ধার করে। মনমথ বেপারি ১৯৯৬ সালের ৫ অক্টোবর নিখোঁজ হওয়ার পর মনমথের স্ত্রী কানন বালা বেপারি বাদী হয়ে ঝালকাঠি থানায় তার স্বামীকে হত্যা করে লাশ গুম করা হয়েছে বলে মামলা দায়ের করেন। ওই মামলায় একই বাড়ির জমিজমা নিয়ে বিরোধ থাকা নিকটাত্মীয় পরিমল বেপারি, বিনয় বেপারি, বিপুল বেপারি, অনিল বেপারি, সুখরঞ্জন বেপারি, শেখর বেপারি, নিত্যানন্দ বেপারি, সুনীল বেপারি ও মনোরঞ্জন বেপারিকে আসামি করা হয়।

করিমগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১৮ মে ॥ জেলা করিমগঞ্জে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় এ পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সোমবার সকালে ধর্ষণ মামলার অন্যতম প্রধান আসামি রুমন মিয়াকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। সে করিমগঞ্জ পৌরসভার আশুতিয়াপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

নাটোরে ৯০ ভূমিহীন পরিবারের মধ্যে খাস জমি বিতরণ

সংবাদদাতা, নাটোর, ১৮ মে ॥ নাটোরের সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নের ৯০ ভূমিহীন পরিবারের মাঝে সাত একর ৪৯ শতক খাস কৃষি জমির বন্দোবস্ত দলিল বিতরণ করা হয়েছে। সোমবার সকালে উপজেলা হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে আনুমানিক ৭৪ লাখ টাকা মূল্যের ওই জমির দলিল ভূমিহীন পরিবারের মাঝে বিতরণ করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। ইউএনও সালমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও ওহিদুর রহমান শেখ।

শ্রমিক ছাঁটাইয়ের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১৮ মে ॥ ঠাকুরগাঁও থেকে কাজী ফার্মের গ্রুপ অফিস ও ফিড মিল স্থানান্তর ও শ্রমিক ছাঁটাইয়ের প্রতিবাদে সোমবার দুই দফা মানববন্ধন কর্মসূচী পালন করেছে কাজী ফার্মস শ্রমিক ঐক পরিষদের শ্রমিকরা। দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার ঠাকুরগাঁও- ঢাকা মহাসড়কে ও জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এ কর্মসূচী পালিত হয়। কর্মসূচী চলাকালে বক্তব্য দেন আব্দুল মান্নান, সাজুসহ অন্য শ্রমিকরা। তারা অভিযোগ করেন, ট্রাক ও ট্যাংকলরী শ্রমিকদের দ্বন্দ্বের কারণে ফার্মের গ্রুপ অফিস ও ফিড মিল স্থানান্তর ও শ্রমিকদের ঢালাওভাবে ছাঁটাই করা হচ্ছে।