২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজধানীতে সিএনজির ধাক্কায় শিক্ষকের মৃত্যু, গৃহবধূর আত্মহত্যা


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কল্যাণপুরে সিএনজির ধাক্কায় এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। মিরপুরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। উত্তরায় চুরি করতে গিয়ে ভবনের বাসিন্দাদের পিটুনির মুখে পালাতে গিয়ে ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। এদিকে জামিন না পাওয়ায় ঢাকা মহানগর দায়রা জজ আদালতের দোতলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছে হত্যা মামলার এক আসামি। এ সময় ভবনের নিচে দাঁড়িয়ে থাকা অপর এক আসামি আহত হয়েছে। পরে আহত দুই আসামিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে রমনায় এক ছাত্রীকে অপহরণের অভিযোগে মামলা হয়েছে। সোমবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রবিবার গভীর রাতে দারুস সালাম থানাধীন কল্যাণপুর বাসস্ট্যান্ডে সিএনজির ধাক্কায় আক্তারুজ্জামান (৫০) নামে এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম মৃত সানোয়ার হোসেন। গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার মহেষপুর উপজেলার সুরাতলী গ্রামে। নিহতের প্রতিবেশী ইনসাদুল ইসলাম জানান, আক্তারুজ্জামান তার গ্রামের একটি মাদ্রাসার শিক্ষক ছিলেন। তিনদিন আগে মিরপুরে তার মেয়ের বাসায় বেড়াতে আসেন। রবিবার রাতে এলাকার এক রোগীকে দেখে ঢাকা মেডিক্যাল থেকে মিরপুরে মেয়ের বাসায় সময় কল্যাণপুরে নেমে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতির একটি সিএনজির তাকে ধাক্কা দেয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

গৃহবধূর আত্মহত্যা ॥ সোমবার রাজধানীর মিরপুর থেকে শাহানা আক্তার (২০) নামে এক গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ এদিন সকাল ৮টার দিকে মিরপুর বড়বাগ বসতি হাউজিংয়ের ১০ নম্বর রোডের ৭ নম্বর বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। নিহতের স্বামীর নাম কামাল হোসেন। গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার সাহেবগঞ্জ গ্রামে। মিরপুর থানার উপ-পরিদর্শক জহিরুল ইসলাম জানান, স্বামীসহ তিনি কল্যাণপুরের ওই বাসায় ভাড়া থাকতেন।

জনতার পিটুনির মুখে পালাতে গিয়ে ভবনের থেকে লাফিয়ে পড়ে যুবকের মৃত্যু ॥ সোমবার ভোরে পুলিশ উত্তরা পশ্চিম থানাধীন ১৩ নম্বর সেক্টরের ৩ নম্বর রোডের ৮ নম্বর ভবনের পেছন থেকে অজ্ঞাত (৩০) এক যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, রবিবার রাত ৩টার দিকে অজ্ঞাত ওই যুবক ওই নির্মাণাধীন ভবনের ছয়তলায় চুরি করতে যায়। ভবনে থাকা নির্মাণাধীন শ্রমিকরা বিষয়টি টের পেয়ে যায়। পরে ওই যুবককে ধরে গণপিটুনি দেয়।

জামিন না পেয়ে হত্যা মামলার আসামির আত্মহত্যার চেষ্টা ॥ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে জামিন না পাওয়ায় ঢাকার বিশেষ জজ-৫ এর আদালতে দায়েরা জজ আদালতের দোতলা থেকে লাফিয়ে নাহিদ বক্স (৩৫) নামে হত্যা মামলা এক আসামি আত্মহত্যার চেষ্টা চালায়। এ সময় তিনি নিচে পড়ে গুরুতর আহত হন।

রমনায় এক ছাত্রীকে অপহরণের অভিযোগ ॥ রবিবার রাতে রমনার মধুবাগ এলাকা থেকে এসএসসি পরীক্ষার্থীর এক ছাত্রীকে অপহরণের অভিযোগে থানায় মামলা হয়েছে। অপহৃত ওই তরুণীর মামা কায়সার সিদ্দিকী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতনের দমন আইনে রমনা থানায় মামলা দায়ের করেছেন। মামলার নম্বর ২০। মামলা তিনি জানান, গত ১৭ মে সকাল সাড়ে ৭টার দিকে তার ভাগ্নিকে বাসার সামনে থেকে মোঃ আরিফুল ইসলামসহ তার সাঙ্গোপাঙ্গরা তাকে একটি মাইক্রোবাসে জোরপূর্বক তুলে নিয়ে গেছে। এরপর থেকে তার খুঁজে পাওয়া যাচ্ছে না।