১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য শিশুসহ নিহত ৬


জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় মুন্সীগঞ্জে চালক ও শিশু, টাঙ্গাইলে পুলিশ সদস্য ও বৃদ্ধ এবং ফরিদপুরে এক বাসযাত্রী ও কলেজছাত্র নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে। রবিবার ভোরে শহরের উপকণ্ঠ চর মুক্তারপুরে শাহ সিমেন্ট ফ্যাক্টরিতে ট্রাকচাপায় জাহাঙ্গীর আলম (২৫) নামে এক কাভার্ডভ্যান চালক মারা যান। এ সময় ট্রাকসহ চালক দাউদ খন্দকারকে (২৫) আটক করেছে পুলিশ। মৃত জাহাঙ্গীর নোয়াখালীর আবুল কালামের পুত্র। আটক ট্রাক চালক দাউদ ফরিদপুরের হেমায়েত খন্দকারের পুত্র।

এদিকে সদর উপজেলার পঞ্চসারের বানিয়া বাড়িতে অটো চাপায় কনিকা (৬) নামে এক শিশু মারা যান। রবিবার সকালে ভাইয়ের সঙ্গে রাস্তা পার হওয়ার সময় অটো চাপায় গুরুতর আহত হন কনিকা। মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

টাঙ্গাইল ॥ বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার গোলচত্বরে যাত্রীবাহী একটি বাসের চাপায় এক পুলিশ সদস্য ও ভুয়াপুরে ট্রাকচাপায় বৃদ্ধ নিহত হয়েছে। রবিবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আব্দুল মজিদ (৫০)। জানা গেছে, গোলচত্বর এলাকায় পুলিশ ভোরে চেকপোস্ট বসায়। আব্দুল মজিদ পুলিশের পিকআপে বসাছিলেন। এ সময় উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ওই ভ্যানের ওপর উঠিয়ে দেয়। পিকআপ ভ্যান দুমড়ে মুচড়ে যায়। ভেতর থেকে মুমূর্ষু অবস্থায় আব্দুল মজিদকে উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা নেয়ার পথে সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। নিহত মজিদ সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার চন্দ্রিপুর গ্রামের লোহাই প্রামনিকের ছেলে।

এদিকে ভুঞাপুরের সিরাজকান্দী এলাকায় বালু ভর্তি একটি ট্রাকচাপায় ময়দান আলী (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তার বাড়ি ভুঞাপুর উপজেলার পুনর্বাসন এলাকায়। রবিবার সকালে দুর্ঘটনাটি ঘটে।

ফরিদপুর ॥ রবিবার বিকেল সাড়ে ৩টায় ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালীর আড়পাড়া ইউনিয়নের গড়াই সেতুর পূর্বপার্শ্বে ভেল্লাকান্দিতে দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে রবি (৫০) নামে এক যাত্রী নিহত ও ৩৫ জন আহত হয়েছেন। আহতরা মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, খুলনা থেকে ঢাকাগামী নুপূর পরিবহন এবং ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী চুয়াডাঙ্গা ডিলাক্স ওই স্থানে মুখোমুখি সংঘর্ষে ৩৬ ব্যক্তি আহত হয়। তাদের স্থানীয়রা উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রবি মারা যান। অপরদিকে বাসের নিচে চাপা পড়ে নিহত হয়েছে কলেজছাত্র রমজান শেখ (২২)। রবিবার সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুর সদরের আলীয়াবাদ ইউনিয়নের মাহমুদপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজছাত্র রমজান নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের দোলারডাঙ্গি গ্রামের শেখ ইসাহাকের ছেলে। সে মাহমুদপুর এলাকায় অবস্থিত গ্রাসরুট কলেজের টেক্সটাইল বিভাগের সপ্তম সেমিস্টার শ্রেণীর ছাত্র।