২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পাকিস্তান-জিম্বাবুইয়ে সিরিজ ধোঁয়াশায়


স্পোর্টস রিপোর্টার ॥ আর মাত্র কয়েকটা দিন বাকি। পাকিস্তানের সফর করতে যাবে জিম্বাবুুইয়ে এবং ২২ মে থেকে দুই টি২০, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। এর আগেই জিম্বাবুইয়ের পাকিস্তান সফর নিয়ে শেষ বেলায় ধোঁয়াশা তৈরি হয়ে গেছে।

জিম্বাবুইয়ের সাবেক অধিনায়ক এ্যালিস্টার ক্যাম্পবেল (ডানে) এখন দেশটির ক্রিকেট বোর্ডের মহাপরিচালক। সম্প্রতি পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে একটি প্রতিনিধি দলের প্রধান হিসেবে দেশটি সফর করেন তিনি। নিরাপত্তা ব্যবস্থা দেখে জিম্বাবুুইয়ে এখন পাকিস্তানে খেলতে যেতে রাজি নয়!

সূচী চূড়ান্ত হয়ে যাওয়ার পর নিরাপত্তাজনিত কারণে সফর বাতিল করেছিল জিম্বাবুইয়ে ক্রিকেট বোর্ড (জেডসি)। কিন্তু সিদ্ধান্তটা নেয়ার ২০ মিনিট পরই তারা জানিয়েছে, সফরের ব্যাপারে কী সিদ্ধান্ত নেয়া হবে, তা নিয়ে এখনও কথাবার্তা চলছে।

বৃহস্পতিবার রাতে জেডসি এক বিবৃতিতে জানিয়েছিল, দেশটির ক্রীড়া ও বিনোদনমূলক কমিশন এ সময়ে পাকিস্তান সফর না করার পরামর্শ দিয়েছে। তাই পাকিস্তান সফর বাতিল করেছে তারা। কিন্তু এই বিবৃতি দেয়ার কিছুক্ষণ পর জেডসির মুখপাত্র লাভমোর বানডা বার্তা সংস্থা এএফপিকে বলেছেন, ‘নির্বাহী ও বোর্ডের সদস্যরা এখন বৈঠক করছেন। আমরা তাদের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছি।’